৩০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
শেখ হাসিনার উন্নয়নের ধারায় সদর উপজেলা হবে স্মার্ট
শেখ হাসিনার উন্নয়নের ধারায় সদর উপজেলা হবে স্মার্ট : তৌহিদ চাকলাদার ফন্টু
32 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : আসন্ন যশোর সদর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী তরম্নণ শিল্প উদ্যোক্তা, ক্রীড়া সংগঠক ও সমাজসেবী তৌহিদ চাকলাদার ফন্টু বলেছেন, প্রধানমন্ত্রী সারা দেশে যে পরিমাণ উন্নয়ন করেছেন তার ছিটেফোঁটাও গত চার বছরে যশোর সদর উপজেলায় পড়েনি। তাহলে কোটি কোটি টাকার বরাদ্দ গেল কোথায়? আমি মানুষের পাশে দাঁড়াতে ভোটের মাঠে এসেছি, নিজের আখের গোছাতে আসেনি, আল্লাহ আমাকে যা দিয়েছেন আলহামদুলিলস্নাহ। আমি আপনাদের কথা দিচ্ছি, যশোর সদর উপজেলা হবে সারা বাংলাদেশের উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার উন্নয়নের ধারায় যশোর সদর উপজেলাকে স্মার্ট উপজেলায় পরিণত করতে আগামী ২৯ মে নির্ভয়ে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার রামনগর ইউনিয়নে মতবিনিময় সভায় একথা বলেন তিনি। তিনি আরও বলেন, যশোর সদর উপজেলার মাটি ও মানুষের কাছে আমার অনেক দায়বদ্ধতা আছে। আমাকে যদি আপনারা জয়ী করেন, সেবা করার সুযোগ দেন, তাহলে নির্বাচনে জয়ী হয়েই আপনাদের সঙ্গে নিয়ে আলাপ-আলোচনা করে প্রধানমন্ত্রীর সহায়তায় এলাকার উন্নয়ন করবো।

এ সময় উপস্থিত ছিলেন, রামনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমিন নাহার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসু, সাংগঠনিক সম্পাদক ফশিয়ার রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবল শাহী, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রবিউল ইসলাম, যুবলীগ নেতা জুয়েল, ইসমাইল খলিল, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম, ছাত্রলীগ নেতা তন্ময়, মিকাইল, শুভ প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram