২০শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সড়ক দুর্ঘটনা
যশোর সাতক্ষীরা ও ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

নিজস্ব প্রতিবেদক : যশোর, সাতক্ষীরা ও ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন।
যশোরে সবজি বিক্রি করতে আসার পথে ট্রাকের ধাক্কায় জাকির হোসেন (৩৫) নামে এক সবজি বিক্রেতা নিহত হন। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের পালবাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাকির সদর উপজেলার সর্দার বাগডাঙ্গা গ্রামের মৃত ইমান আলীর ছেলে।


জাকিরের ছেলে রমজান আলী বলেন, প্রতিদিনের মত তার বাবা বুধবার সকালে বাইসাইকেলে করে সবজি নিয়ে শহরে বিক্রি করতে আসছিলেন। পথিমধ্যে পালবাড়ি মোড়ে একটি ট্রাক তাকে ধাক্কা দিলে তিনি রাস্তার উপরে ছিটকে পড়ে মারাত্মক জখম হন। পরে স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মারা যান।
যশোর হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আব্দুর রশিদ জানান, দুপুরে লাশের ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

সাতক্ষীরা প্রতিনিধি জানান, সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। বুধবার কলারোয়ার শাকদহা এবং কাজিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ঝাউডাঙ্গা বাজারের কাপড় ব্যবসায়ী তোয়াব হোসেন (৫৮)। তিনি সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের পথরঘাটা গ্রামের মৃত সালামত উল্লাহর ছেলে ও কুশোডাঙ্গা ইউনিয়নের কলাটুপি গ্রামের শফৎ উল¬াহর ছেলে বাঁশ ব্যবসায়ী মাহমুদ কলি মন্ডল (৪৫)। তোয়াব হোসেন বাঁগাচড়া থেকে তার এক আত্মীয়ের জানাজা নামাজ পড়ে বাড়ি ফিরে আসছিলেন। এছাড়া মাহমুদ কলি বাঁশ ক্রয় বাড়ি ফিরছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে কলারোয়া উপজেলার কাজিরহাট এলাকায় তোয়াব হোসেন মটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। এছাড়া সকাল সাড়ে ৮টার দিকে শাকদহা এলাকায় মাহমুদ কলি মন্ডলের মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মাহমুদ কলি মন্ডলের মৃত্যু হয় এবং মটরসাইকেলের পিছনে থাকা ইকরাম হোসেনের পুত্র রাসেল আহত হন।
সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম ও কলারোয়া থানার ভারপ্রাপ্ত মোস্তাফিজুর রহমান কর্মকর্তা দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।


নিজস্ব প্রতিবেদক, কালীগঞ্জ থেকে জানান, ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রহি আহম্মেদ (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার দুপুর ১টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের কালীগঞ্জ মোবারকগঞ্জ চিনিকলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক বাংলাদেশ চিনি করপোরেশনের কর্মচারী ও রাজশাহীর পবা উপজেলার কাটাখালী ইউনিয়নের এমাতপুর গ্রামের মনিরুল ইসলামে ছেলে।


কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, মোবারকগঞ্জ চিনিকলের সামনে একটি ট্রাকের চাপায় তিনি ঘটনাস্থলেই মারা যায়। সংবাদ পাওয়ার সাথে সাথে তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্ল্যা ট্রাক চাপায় নিহতের ঘটনাটি নিশ্চিত করেছেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram