২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
চেয়ারম্যানপ্রার্থী ফন্টু চাকলাদারের গণসংযোগ অব্যাহত
যশোর সদর উপজেলা নির্বাচন : চেয়ারম্যানপ্রার্থী ফন্টু চাকলাদারের গণসংযোগ অব্যাহত
100 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরম্নণ শিল্প উদ্যোক্তা, ক্রীড়া সংগঠক ও সমাজসেবী তৌহিদ চাকলাদার ফন্টু আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে পথসভা, লিফলেট বিতরণ ও ব্যাপক গণসংযোগ করেছেন।

রোববার দিনব্যাপী শহর ও উপজেরা বিভিন্ন ইউনিয়নের বাজারে যেয়ে সর্ব¯ত্মরের মানুষের নিকট দোয়া আশীর্বাদ ও সমর্থন চেয়ে পথসভা, লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন। ইতিমধ্যে প্রচারণায় মধ্যে এলাকায় সাড়া ফেলেছেন তিনি। প্রতিদিন লিফলেট নিয়ে বিভিন্ন গ্রামে যাচ্ছেন। নিজ হাতে লিফলেট বিতরণ করছেন। আর এই প্রচারণার কাজে তাকে সহযোগিতা করছেন তার দলীয় সহযোগীরা।

এ বিষয়ে তরম্নণ শিল্প উদ্যোক্তা, ক্রীড়া সংগঠক ও সমাজসেবী তৌহিদ চাকলাদার ফন্টু বলেন, মানুষ আমার প্রচারণা দেখে নয়; সততা দেখে ভোট দেবে। আমি ভোটারদের কাছে যাচ্ছি। নির্বাচিত হলে ভোটের প্রতিদানে উন্নয়নের কাজ করে যাব।’ এ নিয়ে কথা হয় এলাকার ভোটারদের সঙ্গে। এমন মানুষ নির্বাচনে জয়ী হলে, দেশের জন্য ভালো হবে বলে মšত্মব্য করেন ভোটাররা।

যশোর সদর উপজেলার ১৪নং নরেন্দ্রপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে ভোটারদের সাথে নির্বাচনী মতবিনিময় করেন, আসন্ন যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরম্নণ শিল্প উদ্যোক্তা, দক্ষ ক্রীড়া সংগঠক ও বিশিষ্ট সমাজসেবক যুবনেতা তৌহিদ চাকলাদার ফন্টু।

উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জ্যোৎ¯্না আরা মিলি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহীন আলম, সাধারণ সম্পাদক জাকির হোসেন মোড়ল, নেতা জাকির হোসেন, শওকত সরদার, আলমগীর হোসেন, আব্দুর রব, ইসমাইল হোসেন দফদার, যুবলীগ নেতা মুরাদ হোসেন, নেতা সেলিম হোসেন প্রমুখ।
এদিকে, ইছালী ইউনিয়নেও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী তৌহিদ চাকলাদার ফন্টু গণসংযোগ করেছেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন, যশোর জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা পরিবারের সšত্মান সোহেল রানা রাসেলসহ, সাইফুল মেম্বার, পনি মেম্বার, জিয়া মেম্বার, নিজামুদ্দিনসহ, তিন নম্বার ইছালী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস আলী, ইছালী ইউনিয়ন যুবলীগ নেতা জিএম শরিফুল ইসলাম, আশিক রানা, জাহিদ হোসেন, ইছালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক রাজিব হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হুসাইন প্রিন্স, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোমিন হোসেন, তবিবার রহমান, হাশিমপুরের ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram