২২শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
`যশোর সদর উপজেলা নির্বাচনে ফন্টু চাকলাদারকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ নওয়াপাড়া ইউনিয়ন'
`যশোর সদর উপজেলা নির্বাচনে ফন্টু চাকলাদারকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ নওয়াপাড়া ইউনিয়ন'
72 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তৌহিদ চাকলাদার ফন্টুকে বিপুল ভোটে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়েছে নওয়াপাড়া ইউনিয়ন। রোববার বিকেলে নওয়াপাড়া ইউনিয়নের ধানঘাটা মোড়ে এক পথসভায় একথা জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পথসভায় প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালীন উপজেলাবাসী শাšিত্মতে ছিলেন। শাহীনের আমলে উন্নয়নের জোয়ার ছিল সদরে। শাহীন উপজেলার চেয়ার থেকে নেমে যাওয়ার পরে তেমন কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি যশোর সদর উপজেলায়। সদর উপজেলার সে উন্নয়নকে আবারও ফিরিয়ে আনতে তৌহিদ চাকলাদারকে প্রার্থী করেছি। আশা করি তৌহিদ চাকলাদার ফন্টুকে আপনারা বিপুল ভোটে বিজয়ী করবেন।

তিনি আরও বলেন, সদর উপজেলার নির্বাচনে কালো টাকার মালিকদের থেকে দূরে থাকুন। সন্ত্রাসী, গডফাদারদের নির্বাচিত করলে বিপদের শেষ থাকবে না। সাবধান কালো টাকায় কেউ হাত দেবেন না। ভোটে পরাজিত হবার পরে তাদের সন্ত্রাসীরা বাড়ি বাড়ি যেয়ে টাকা ফিরিয়ে আনবে।

অনুষ্ঠানে প্রধানবক্তা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেন, আমি সদর উপজেলা থেকে চলে যাওয়ার পর নওয়াপাড়া ইউনিয়নের উন্নয়নের হাওয়া লাগেনি। ৯নং ওয়ার্ডে কোন ধরণের উন্নয়ন বা অবকাঠামো প্রয়োজন আপনারা ভাবুন। আপনাদের সন্তান তৌহিদ চাকলাদার ফন্টু বিজয়ী হবার পরে আপনাদের নিয়ে আলোচনা করে উন্নয়ন করা হবে এই ওয়ার্ডে। আমি আপনাদের মাঝে সবসময় ছিলাম, এখনও আছি। মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেয়েছেন আমি যেনো কেশবপুর উপজেলায় যাই। কেশবপুর আওয়ামী লীগের গ্রম্নপিং রাজনীতি ধ্বংস করছিল, সকলকে এক করি। প্রধানমন্ত্রীর নির্দেশে আমি কেশবপুরে নির্বাচন করে এমপি নির্বাচিত হই। গত তিন বছর সদরে না থাকায় আওয়ামী লীগের বড় ধরণের ড়্গতি হয়েছে। আমি ছিলাম; সেটা সাংগঠনিকভাবে। এবার আর আমি সদরের বাইরে যাচ্ছি না।

তিনি আরও বলেন, মাঝে আছি; থাকবো। ইতিমধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন ভাই এবং আমি জেলার প্রতিটি ইউনিয়ন এবং ওয়ার্ডকে সংগঠিত করতে কাজ করছি। এবার উপজেলার নির্বাচন থেকে আমরা শুরম্ন করেছি এ কাজ। এবার নির্বাচন ঘিরে দলকে ঐক্যবদ্ধ করছি, সংগঠিত করছি। ইতিমধ্যে নওয়াপাড়া ইউনিয়নের সাধারণ মানুষ ঐক্যবদ্ধ হয়েছে তৌহিদ চাকলাদার ফন্টুকে বিপুল ভোটে বিজয়ী করতে। আপনাদের ভোটে ইনশালস্নাহ বিপুল ভোটে বিজয়ী হবে তৌহিদ চাকলাদার ফন্টু।

নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাড. মোশাররফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, নেতা রেজাউল ইসলাম, সদস্য সামির ইসলাম পিয়াস, নওয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ন কবীর তুহিন, ৪নং ওয়ার্ডের সভাপতি আতাউলস্নাহ, যুবলীগ নেতা সোহেল রানা, মিল্টন হোসেন, মাসুদ রানা, ইউপি সদস্য আসমত আলী, সংরড়্গতি ইউপি সদস্য স্বপনা বেগম প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 123456
78910111213
14151617181920
21222324252627
282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram