২৮শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
যশোরে ১৯ বছর পর মাঠে গড়ালো হকি লিগ
যশোরে ১৯ বছর পর মাঠে গড়ালো হকি লিগ

নিজস্ব প্রতিবেদক : যশোরে ১৯ বছর পরে মাঠে গড়িয়েছে হকি লিগ। যশোর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সর্বশেষ ২০০৪ সালে হকি আসর বসেছিল। দীর্ঘদিন পরে হকি মাঠে গড়ানোয় উৎসব আবহের সৃষ্টি হয়েছে সাবেক ও বর্তমান খেলোয়ড়দের মাঝে। এবারে লিগের নামকরণ করা হয়েছে ‘রেডিয়েন্ট হকি লিগ’।


বুধবার হকি লিগের উদ্বোধনী ম্যাচে ইয়থ স্টার ক্লাব ৬-০ গোলে আসাদ হকি একাডেমিকে পরাজিত করে। ইয়থ স্টার ক্লাবের আজম ৪৯, ৫০ ও ৫৩ মিনিটে ৩টি, শাহিন ৪৩ মিনিটে, সিহাব ৩৫ ও সুজন ২২ মিনিটে একটি করে গোল করেন।
এরআগে লিগের উদ্বোধন করেন যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যন প্রফেসর ড. আহসান হাবীব। হকি পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি এসএম বদরুদ্দোজার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জাতীয় ও জেলা দলের সাবেক হকি খেলোয়াড় শহিদুর রহমান।

উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মির্জা আখিরুজ্জামান সান্টু, সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দি শৈবাল, শিক্ষা বোর্ডের ক্রীড়া কর্মকর্তা আফম আশাফুদ্দৌলা, জেলা ক্রীড়া কর্মকর্তা খালিদ জাহাঙ্গীর, যুগ্ম সম্পাদক শহীদ আহমেদ, কোষাধ্যক্ষ সোহেল মাসুদ হাসান টিটো, সদস্য শামস্-উল-বারী শিমুল, সোহেল আল মামুন নিশাদ, আনোয়ার হোসেন মোস্তাক, শিমুল বিশ্বাস শিমু, হিমাদ্রী সাহা মনি, ইউসুফ হাসান প্রমুখ।

স্বাগতিক বক্তব্য দেন হকি পরিষদের সম্পাদক মাহমুদ রিবন। অনুষ্ঠান সঞ্চালনা করেন অ্যাথলেটিক পরিষদের সম্পাদক নিবাস হালদার।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram