২৮শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
আদালত
যশোরে স্ত্রীর বিরুদ্ধে প্রবাসী স্বামীর মামলা
172 বার পঠিত


নিজস্ব প্রতিবেদক : ১৬ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগে স্ত্রী পলি বেগমের বিরুদ্ধে যশোর আদালতে মামলা করেছেন প্রবাসী স্বামী রবিউল ইসলাম। মালয়েশিয়া প্রবাসী রবিউল ইসলাম মণিরামপুরের কাশিমনগর গ্রামের বাসিন্দা। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মনজুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। আসামি পলি খাতুন যশোরের চাঁচড়া পশ্চিম পাড়ার মৃত ওয়াহেদ মাস্টার গাজীর মেয়ে।


মামলার অভিযোগে জানা গেছে, ২০০৩ সালে রবিউল ইসলাম পারিবারিকভাবে পলি খাতুনকে বিয়ে করেন। ২০০৭ সালের জুন মাসে রবিউল ইসলাম কাজের সন্ধানে মালয়েশিয়া চলে যান। মালয়েশিয়া থাকাকালীন রবিউল তার স্ত্রীকে সংসার চালানোর জন্য প্রতিমাসে ১২ হাজার টাকা দিতেন।

২০২৩ সালের ২১ ফেব্রুয়ারি দীর্ঘ ১৬ বছর পর রবিউল ইসলাম দেশে ফিরে আসেন। এদিন সকালে তিনি বাড়ি পৌঁছালে পলি খাতুন তার স্বামীর কাছে ১৬ লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুকের টাকা দিতে অস্বীকার করায় পলি খাতুন অপরিচিত সন্ত্রাসী দিয়ে হত্যার হুমকি দেন। পরে তার স্ত্রী পলি খাতুন তাকে ঘরে ঢুকতে বাধা দেন।

এ ঘটনায় তিনি ২২ ফেব্রুয়ারি মণিরামপুর থানায় একটি জিডি করেন। এতে যৌতুকের ১৬ লাখ টাকা না দেয়ায় পলি খাতুন তার স্বামীকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছেন। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসায় ব্যর্থ হয়ে তিনি গত বুধবার আদালতে এ মামলা করেছেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram