২৫শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
যশোরে দুবাই প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা
যশোরে দুবাই প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা
203 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : যশোরে দুবাই প্রবাসী এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যারাতে যশোর সদর উপজেলার চান্দুটিয়া-মঠবাড়ি গ্রামের মাঝে বুকভরা বাওড়ের পাশে এই হত্যাকা-ের ঘটনা ঘটে। নিহত দুবাই প্রবাসী সোহেল রানা (৩৮) সদর উপজেলার হালসা গ্রামের আব্দুর রউফের ছেলে। স্ত্রীর পরকীয়া প্রেমের জের ধরে এই হত্যাকা-ের ঘটনা ঘটেছে বলে নিহতের স্বজনদের অভিযোগ।

নিহত সোহেল রানার স্বজনেরা জানান, বুধবার সন্ধ্যায় স্ত্রীকে আনার জন্য সোহেল মোটরসাইকেলে ভাইপো জিসানকে শ্বশুরবাড়ি আলমনগরের উদ্দেশ্যে যাত্রা করেন। পথিমধ্যে চান্দুটিয়া-মঠবাড়ি গ্রামের মাঝে বুকভরা বাওড়ের পাশে পৌঁছানো মাত্র ফারাবির নেতৃত্বে ৪/৫জনে তার পথরোধ করে। এরপর তারা সোহেলকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে ¯’ানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎক মৃত ঘোষণা করে।

নিহতের ছোট ভাই শাকিল আহমেদ জানান, যশোর সদর উপজেলার আলমনগর গ্রামের আলিম হোসেনের মেয়ে খুশির সঙ্গে প্রায় চার বছর আগে সোহেলের বিয়ে হয়। এই দম্পতির ঘরে দেড় বছর বয়সী একটি ছেলে সন্তানও রয়েছে। সোহেল বউকে শ্বশুর বাড়িতে রেখে দীর্ঘদিন ধরে দুবাইয়ে ছিলেন। মাস দুয়েক হলো তিনি বাড়িতে ফিরেছেন।

দীর্ঘদিন বিদেশে থাকার সময়ে ভাবি খুশি সঙ্গে তার বাবার বাড়ি এলাকা আলমনগর গ্রামের ফজলুর রহমানের ছেলে ফারাবি’র সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। দীর্ঘদিনের এই প্রেমের মেলামেশায় বাধা হয়ে দাঁড়ান দুবাই ফেরত স্বামী সোহেল। তাই সোহেলকে দুনিয়া থেকে সরিয়ে ফেলাতে হত্যার ষড়যন্ত্র করে ভাবী খুশি ও তার প্রমিক ফারাবী। সেই পরিকল্পনার অংশ হিসাবে বুধবার বিকালে ভাবি ভাই সোহেলকে তার বাবার বাড়িতে আসতে বলে।

মোটরসাইকেলযোগে শ্বশুর বাড়িতে যাওয়ার পথিমধ্যে চান্দুটিয়া-মঠবাড়ি গ্রামের মাঝে বুকভরা বাওড়ের পাশে পৌঁছালে ফারাবী তাকে গতিরোধ করে এলোপাতালি কুপিয়ে পালিয়ে যায়। পরে এলাকবাসী তাকে উদ্ধার করে যশোর জেনারের হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে হাসপাতালে দেড় বছরের সন্তানকে নিয়ে আহাজারি করতে দেখা যায় স্ত্রী খুশি আক্তারকে। পাশেই নির্বাক চাহনিতে খালার কোলে বসেছিল দেড় বছর বয়সি মাহির রানা। সবার চোখে জল গড়ালেও শিশু মাহির বুঝে উঠতে পারেনি তারা বাবা আর এই পৃথিবীতে নেই।

আহাজারি করতে করতে সোহেল রানার স্ত্রী খুশি মীম বলেছেন, তার স্বামী বিদেশে থাকাকালীন ফারাবি তাকে পছন্দ করতো। রাজি না হওয়ায় বিভিন্ন সময়ে হুমকি ধামকি দিয়েছে। কিছুদিন আগে ফারাবি সোহেলকে ফোনে হুমকি দিয়ে বলেছে সে বাড়িতে এলে তাকে খুন করা হবে। চারদিনে আগে সোহেল স্ত্রীসহ শ্বশুর বাড়িতে যান। সেখানে মীমকে রেখে আসেন। বুধবার বিকেলে ফোন করে সোহেল মীমকে বলেছে, তুমি রেডি হও আমি এসে তোমাকে নিয়ে আসবো। কিš‘ পথিমধ্যে ফারাবির নেতৃত্বে সোহেলকে ছুরিকাঘাতে খুন করেছে। মীম তার স্বামীর হত্যাকারী ফারাবির ফাঁসি দাবি করেন।

অপরদিকে মীমের পিতা আব্দুল আলিম বলেছেন, তিনি ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করেন। দীর্ঘদিন পর জামাই সোহেল দুবাই থেকে দেশে এসেছে। চারদিন আগে তার মেয়েকে নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিল। বুধবার সন্ধ্যায় সোহেল তার বাড়িতে যাওয়ার পরে হত্যার শিকার হয়েছে।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) বেলাল হোসাইন বলেছেন, স্ত্রীর পরকীয়ার জের ধরে সোহেল রানা খুন হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। হত্যাকা-ে জড়িতদের আটকের জন্য অভিযান চলছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram