১৪ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
যশোরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ
যশোরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক : জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি বলেছেন, বিএনপি চায় না সাধারণ মানুষ ভালো থাকুক; তারা চায় এদেশে জ্বালাও পুড়াও অগ্নিসন্ত্রাস করতে। বিএনপি এদেশের জঙ্গী সংগঠিত করে সাধারণ মানুষকে খুন করেছে। সরকারি কোষাগার থেকে লুটকরা টাকা দিয়ে গত ১৫ বছর ধরে ব্যর্থ আন্দোলনের পেছনে খরচ করেছেন বিএনপি। সরকারি টাকা টাকা লুট করতে তারা আবারো ড়্গমতায় যেতে চায়। এ জন্য জনসাধারণকে কষ্ট দিয়ে পদযাত্রার নামে হায়রানি-নির্যাতন করছে জামাত-বিএনপি।


শনিবার বিকেলে যশোর প্রাণকেন্দ্র দড়াটানা ভৈরব চত্বরে বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে শাšিত্ম সমাবেশে প্রধান বক্তা হিসেবে এ কথা বলেন তিনি।
তিনি আরও বলেন, মহামারী করোনাভাইরাসে দেশ জনগণ যখন আতঙ্কিত তখন প্রধানমন্ত্রী বিশ্বে বিভিন্ন দেশে সাথে অগ্রিম চুক্তি করে ভ্যাক্সিন কিনে রাখেন। প্রধানমন্ত্রীর নির্দেশে ওই সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো মানব সেবায় কাজ করে। কিন্তু বিএনপি তখন লেজ গুটিয়ে ঘরে বসে ছিলো।


এমপি শাহীন চাকলাদার বলেন, যুদ্ধবিধ্ব¯ত্ম একটি দেশকে যখন উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছিলেন ঠিক তখনই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে দেশবিরোধীরা। কিন্তু সেদিন তারা জাতির পিতাকে হত্যা করতে পারলেও তার আদর্শকে হত্যা করতে পারেনি।

এজন্য তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হয়েছে। বঙ্গবন্ধু যে লক্ষ্য নিয়ে দেশ গঠন করেছিলেন, সে সুন্দর জায়গায় এই সরকার নিয়ে যাচ্ছে। তারপরেও স্বাধীনতার বিপক্ষের শক্তি এই সরকারের উন্নয়ন ও সফলতায় ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে। যেকোন মূল্যে এই ষড়যন্ত্র রম্নখে দিতে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পাড়ামহলস্না থেকে কেন্দ্রীয় পর্যায় পর্যšত্ম বঙ্গবন্ধুর কর্মীদের সজাগ থাকতে আহ্বান জানান।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে খুনিরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। ১৫ আগস্টের কালরাতে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে তাঁর স্বপ্নকে মুছে ফেলতে চেয়েছিল।

বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলেও তাঁর স্বপ্নকে হত্যা করতে পারেনি খুনিরা। তাঁরই সুযোগ্যকন্যা এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর স্বপ্ন বা¯ত্মবায়নে ও মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছেন। কিন্তু খুনি জিয়ার অনুসারিরা আবারও মাথা চেরে উঠেছে। বিএনপি পদযাত্রার নামে সাধারণ মানুষকে হয়রানী করছে। বিএনপিকে আর চায় না সাধারণ জনগন; তাই আবারও যশোরে ছয়টি আসন আওয়ামী লীগকে উপহার দেবে জনগন।


আরও বক্তব্যে রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক মোয়াজ্জেম হোসেন, পৌর সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুবলীগনেতা শফিকুল ইসলাম জুয়েল, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলির আলমগীর কবির সুমন, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিফাতুজ্জামান।


যুগ্ম সাধারণ সম্পাদক মীর জহুরম্নল হকের পরিচালনায় উপস্থিত ছিলেন, ধর্ম বিষয়ক সম্পাদক খলিলু রহমান, উপ-দপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, সদস্য আনোয়ার হোসেন মো¯ত্মাক, আওয়ামী লীগ নেতা রেজাউল ইসমান, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান, শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শহিদুল হক শাহীন, স্বেচ্ছাসেবক লীগ নেতা নিয়ামত উলস্নাহ প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram