২১শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
মৈত্রি এ্যাথলেটিকস টুর্নামেন্টের ২৬টি ইভেন্ট অনুষ্ঠিত
মৈত্রি এ্যাথলেটিকস টুর্নামেন্টের ২৬টি ইভেন্ট অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : গতকাল যশোরে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে যশোর ও ভারতের পশ্চিমবঙ্গ মৈত্রী এ্যাথলেটিকস টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে এ্যাথলেটিকস’র ২৬টি ইভেন্ট অনুষ্ঠিত হয়।


ইভেন্টে জয় পয়েছে, বালিকা বড় গ্রুপ ১০০মিটার দৌড়ে প্রথম ভারতের অঞ্জু বর্মন, দ্বিতীয় শার্শার রুপা ও তৃতীয় নড়াইলের সঞ্জিতা কর্মকার। একই গ্রুপে ২০০ মিটার দৌড়ে প্রথম ভারতের অঞ্জু বর্মন, দ্বিতীয় ভারতের সৌমি জানা ও তৃতীয় নড়াইলের সঞ্জিতা কর্মকার। একই গ্রুপে দীর্ঘ লাফে প্রথম যশোর সদর উপজেলার সোনিয়া আক্তার, দ্বিতীয় ভারতের ডালিয়া পারভিন ও তৃতীয় ভারতের জয় হাঁসদা।


বালিকা বড় গ্রুপ উচ্চ লাফে প্রথম নড়াইলের সোনিয়া খানম, দ্বিতীয় কেশবপুরে ফারহানা ইয়াসমিন ও তৃতীয় বাঘারপাড়ার মুনতাহীনা। গোলক নিক্ষেপ প্রথম ভারতের অর্পিতা খাঁ, দ্বিতীয় ভারতের শ্রাবণী মন্ডল, তৃতীয় কেশবপুরে মুক্তা খাতুন। একই গ্রুপে বর্শা নিক্ষেপ প্রথম কেশবপুরে মুক্তা খাতুন, দ্বিতীয় ভারতের শ্রাবণী মন্ডল ও তৃতীয় ঝিকরগাছার তামান্না খাতুন।


বালক বড় গ্রুপের ৮০০মিটার দৌড়ে ভারতের সায়ন কর্মকার প্রথম, দ্বিতীয় নড়াইলের নয়ন মোল্লা ও তৃতীয় ঝিকরগাছার প্রাপ্তি। ১৫০০মিটার দৌড়ে প্রথম নড়াইলের নয়ন মোল্লা, দ্বিতীয় খুলনার সোলাইমান হোসেন জসীম ও তৃতীয় অভয়নগরে মনীর। একই গ্রুপে দীর্ঘ লাফে ভারতের সুদীপ্ত ঘোষ প্রথম, দ্বিতীয় ভারতের অরিজিৎ পাল ও তৃতীয় বাঘারপাড়ার চয়ন কুমার বিশ্বাস।

একই গ্রুপে বালিকা ৮০০মিটার দৌড়ে ভারতে ঈশানী পাল প্রথম, দ্বিতীয় পাপিয়া খাতুন ও তৃতীয় রুমা খানম। বালক বড় গ্রুপে গোলক নিক্ষেপ ভারতে হিরক সেন প্রথম, ভারতের বাপন রায় দ্বিতীয় ও তৃতীয় নড়াইলের আহাদ শেখ। বর্শা নিক্ষেপে প্রথম ভারতের বাপন রায়, দ্বিতীয় যশোর সদরের আমির হামজা ও তৃতীয় বাঘারপাড়ার রনি বিশ্বাস। চাকতি নিক্ষেপ প্রথম ভারতের হিরক সেন, ভারতের বাপন রায় দ্বিতীয় ও তৃতীয় নড়াইলের সেফায়েত শেখ।
বালক বড় উচ্চ লাফে প্রথম নড়াইলের নাসির উদ্দিন, দ্বিতীয় কেশবপুরে হাসিবুর রহমান ও তৃতীয় কেশবপুরে মাহমুদুর রহমান। লাফ ধাপ ঝাঁপ ইভেন্টে ভারতের সুদীপ্ত ঘোষ প্রথম, দ্বিতীয় বাঘারপাড়ার জাহিদ হাসান ও তৃতীয় নড়াইলের নাসির উদ্দিন।


বালিকা বড় গ্রুপে ভারতের ঈশানী পাল প্রথম, দ্বিতীয় ভারতের পাপিয়া খাতুন ও তৃতীয় নূপুর কর্মকার। লাফ ধাপ ঝাঁপ যশোর সদরে সনিয়া আক্তার প্রথম, দ্বিতীয় ভারতের ডালিয়া পারভিন ও তৃতীয় ভারতের দয়া হাঁসদা। একই গ্রুপের ৪০০ মিটার দৌড়ে প্রথম ভারতের মৌমি জানা, দ্বিতীয় নড়াইলের রুমা খানম ও তৃতীয় খুলনার লিপিয়া খাতুন।


বালক বড় গ্রুপে ১০০মিটার দৌড়ে ভারতের ফিরজুল মন্ডল প্রথম, দ্বিতীয় বাঘারপাড়ার চয়ন কুমার বিশ্বাস ও তৃতীয় ভারতের অরিজিৎ পাল। ২০০মিটার দৌড়ে ভারতের ফিরজুল মন্ডল প্রথম, ভারতের কর্ণবাগ দ্বিতীয় ও তৃতীয় বাঘাপাড়ার বাদশা মিয়া তৃতীয়। ৪০০মিটার দৌড়ে ভারতের কর্নবাগ প্রথম, ভারতে সায়ন কর্মকার দ্বিতীয় ও তৃতীয় অভয়নগরের রকি শেখ তৃতীয়। বালিকা বড় গ্রুপে চাকতি নিক্ষেপ ভারতের অপিতা খাঁ প্রথম, কেশবপুরে মুক্তা খাতুন দ্বিতীয় ও তৃতীয় কেশবপুরের তাহিয়া খাতুন।


এর আগে সকালে টুর্নামেন্টর উদ্বোধন করেন প্রধান অতিথি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি। যশোর এ্যাথলেটিকস পরিষদের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুলে সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান ও আমন্ত্রিত অতিথি ইন্দ্রজিৎ সাহা।


উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মির্জা আখিরুজ্জামান সান্টু, এজেডএম সালেক, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম সম্পাদক শহিদ আহমেদ, এবিএম আখতারুজ্জামান, সদস্য সোহেল আল মামুন নিশাদ, আনোয়ার হোসেন মোস্তাক, হিমাদ্র সাহা মনি, শিমুল বিশ্বাস, খায়েরুজ্জামান বাবু, এহসানুল হক সুমন, ইউসুফ হাসান, এ্যাথলেটিকস পরিষদের সম্পাদক নিবাস হালদার প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 123456
78910111213
14151617181920
21222324252627
282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram