৩০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
মনিরামপুরে স্বামী-স্ত্রীকে বেঁধে ঘরের মালামাল লুট, আটক ৪
মনিরামপুরে স্বামী-স্ত্রীকে বেঁধে ঘরের মালামাল লুট, আটক ৪
39 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : মনিরামপুরে স্বামী-স্ত্রীকে বেঁধে রেখে ঘরের মালামাল লুটের ঘটনায় জড়িত চার জন ডাকাত ও চোর চক্রের সদস্যকে আটক করেছে যশোর ডিবি পুলিশ। রোববার (৫ মে) প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপন কুমার সরকার।

এর আগে শনিবার (৪ মে) বাগেরহাট ও খুলনা জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় লুট হওয়া সোনার গহনা, টিভি, পানির পাম্প, দুইটি গরু ও চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন খুলনার রুপসা উপজেলার নৈহাটি দারোগাভিটা গ্রামের অহিদ শেখের ছেলে আব্দুল হালিম, বাগেরহাটের ফকিরহাট উপজেলার জাড়িয়া মাইটকুমড়া গ্রামের জাহাঙ্গীর শেখের ছেলে শিমুল শেখ ওরফে হৃদয়, খুলনার তেরখাদা উপজেলার কুসলা গ্রামের নাসির হাওলাদারের ছেলে মিলন হাওলাদার ওরফে হৃদয় ও রুপসা থানার ইলাহীপুর গ্রামের শওকত আলী শেখের ছেলে আবুল কালাম শেখ।

যশোর ডিবির ওসি রুপন কুমার সরকার জানান, গত ২৭ এপ্রিল রাত ১২টার দিকে মণিরামপুর উপজেলার বাগডোবা গ্রামের আতিয়ার রহমানের বাড়িতে কয়েকজন ডাকাত দলের সদস্য প্রবেশ করেন। এরপর ঘরে ঢুকে আতিয়ার ও তার স্ত্রীকে ভয়ভীতি দেখায়। একপর্যায় তাদেরকে মারপিট করে মুখ ও হাত-পা বেঁধে ফেলেন। এরপর ঘরে থাকা বিভিন্ন সোনার গহনা, দুইটি মোবাইল ফোন, টিভি, নগদ টাকা, টর্চলাইট ও গোয়ালঘর থেকে দুটি গাভি নিয়ে চলে যায়।

এ ঘটনায় আতিয়ার রহমান মণিরামপুর থানায় একটি মামলা করেন। মামলাটি তদন্তের দায়িত্ব পায় যশোড ডিবি পুলিশ। তথ্যপ্রযুক্তির সহযোগিতায় আসামিদের অবস্থান শনাক্ত করে তাদেরকে আটক করে এবং লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়।
ডিবি পুলিশের তদন্ত কর্মকর্তা এসআই শামীম হোসেন বলেন, এ ঘটনায় জড়িত অন্যদের ধরতে পুলিশ কাজ শুরু করেছে। গ্রেপ্তারদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram