৩রা মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
মণিরামপুর পৌর মেয়রকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : যশোরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসানকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে মণিরামপুর—চুকনগর সড়কে যানজট সৃষ্টি ও মোটরসাইকেলে নির্বাচনী শোডাউন করায় ২০ হাজার টাকা জরিমানা করা হয় তাকে।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী হাসান বলেন, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে যশোর—৫ (মনিরামপুর) আসনের নৌকা প্রতীকের এমপি প্রার্থী স্বপন ভট্টাচার্য (প্রতিমন্ত্রী) এর নির্বাচনী মিছিল ও মোটরসাইকেল শোডাউনে নেতৃত্ব দেন মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান।

এতে মনিরামপুর—চুকনগর আঞ্চলিক সড়কে যানজট সৃষ্টি হয়। এ সময় জাতীয় সংসদ নির্বাচন আচরণ বিধিমালা ২০০৮ এর ৬ (ঘ) অনুযায়ী নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে কাজী মাহমুদুল হাসানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এর আগে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোরে ৬টি আসনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবরাউল হাসান মজুমদার। এ সময় নির্বাচনী আচরণবিধি মানার নির্দেশনা দেন রির্টানিং কর্মকর্তা।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
1234567
891011121314
15161718192021
22232425262728
293031 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram