২২শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
বগুড়ায় বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত
বগুড়ায় বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত

সমাজের কথা ডেস্ক : বগুড়া সদরে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে পরিবহন শ্রমিক নেতাসহ চার জন নিহত এবং অন্তত ১০ জন আহত হয়েছেন। শনিবার (৬ এপ্রিল) সকালে এরুলিয়া বাজার এলাকায় বগুড়া-নওগাঁ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

আহত বাসযাত্রীদের মধ্যে অজ্ঞাতনামা এক নারীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) মিজান এ তথ্য নিশ্চিত করেছেন।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে বগুড়া মোটরশ্রমিক ইউনিয়নের সহ-সম্পাদক ফাইন হোসেন, বাসের ম্যানেজার হান্নান মিয়া ও চেইন মাস্টার আলমগীর হোসেন প্রাইভেটকারে (ঢাকা-মেট্রো-গ-৩৫-০৪৪৫) নওগাঁর দিকে যাচ্ছিলেন। শ্রমিক নেতা ফাইন হোসেন গাড়িটি চালাচ্ছিলেন।

 

সকাল ১০টার দিকে তারা বগুড়া সদরের এরুলিয়া বাজার এলাকায় বগুড়া-নওগাঁ সড়কে পৌঁছান। এ সময় প্রাইভেকারের সামনের টায়ার পাংচার হলে চালক নিয়ন্ত্রণ হারান। এতে চালক নওগাঁ থেকে ছেড়ে আসা বগুড়াগামী বাসের (বগুড়া-জ-১১-০০৪৪) সামনে ধাক্কা দেন। বাসটি প্রাইভেটকারের ওপর ওঠে গেলে সেটি দুমড়ে-মুচড়ে যায় এবং বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনার পরপরই বগুড়া-নওগাঁ সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। বগুড়া সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা যান চলাচল স্বাভাবিক করেন।

 

বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম জানান, দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেটকার থেকে হান্নান ও আলমগীরের লাশ এবং অচেতন অবস্থায় প্রাইভেটকারচালক ফাইনকে উদ্ধার করা হয়। হাসপাতালে নেওয়ার পথে ফাইন মারা যান। এ ছাড়া ক্ষতিগ্রস্ত বাসের কয়েকজন যাত্রী আহত হন।

 

বগুড়ার ছিলিমপুর মেডিক্যাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মিলাদুন্নবী জানান, দুর্ঘটনায় আহত বাসের অজ্ঞাতনামা এক নারী ও এক পুরুষ যাত্রীকে অচেতন অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। দুপুর আড়াইটার দিকে পরিচয় ওই ব্যক্তি (৩৫) মারা যান।

 

সদর থানা পুলিশ জানায়, দুর্ঘটনাকবলিত বাস ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা দায়ের ও চার জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 123456
78910111213
14151617181920
21222324252627
282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram