১৮ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
পয়েন্ট টেবিলের শীর্ষে যশোর

নিজস্ব প্রতিবেদক : ৪২ তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতায় বরিশাল কে ৩ উইকেটে হারিয়ে জয় পেয়েছে যশোর। মাদারীপুরের আচমত আলী খান স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়। গ্রুপ পর্বের ৩ টি ম্যাচের মধ্যে ধারাবাহিকভাবে ৩ টি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের উর্ধ্বে স্থান করে নিয়েছে যশোর। খেলায় টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বরিশাল। নির্ধারিত ৫০ ওভারে যশোরের আগুন বোলিংয়ে ৩০ ওভার ৩ বলে সবকটি উইকেট হারিয়ে ৮৪ রান করে বরিশাল।

<<আরও পড়তে পারেন>> ভুটানকে উড়িয়ে দিয়েছে লাল—সবুজের প্রতিনিধিরা

ব্যাট হাতে বরিশালের মানিক ১ টি চার ও ২ টি ছয়ে ২১ রান করেন। সাইফ অন্তর ১ টি চার ও ১ টি ছয়ে ২০ রান করেন। সজিব ১ টি চারে১৭ রান করেন। অতিরিক্ত থেকে আসে ৪ রান। বল হাতে যশোরের আমিনুর রহমান একাই ৫ টি উইকেট শিকার করেন। এছাড়া আশিকুল ইসলাম নিলয় ও ইমন ফরাজি ২ টি এবং শামীম সারিফ ১ টি করে উইকেট নেন। জবাবে ৮৫ রানের টার্গেটে যশোর ৩৫ ওভার ৩ বলে ৩ টি উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে। ব্যাট হাতে আমিনুর রহমান ৩ টি চারে ২৪ রান করেন। মিখাইল ১ টি চার ও ১ টি ছয়ে ২০ রান করেন। মাহমুদ্দিন আকাশ ২ টি চারে ২০ রান করেন। বল হাতে বরিশালের তানভীর ৩ টি, অভি আহমেদ ২ টি এবং জাহিদুল ও তৌহিদুল ইসলাম ১ টি করে উইকেট নেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram