২৫শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
ডিসেম্বর মাস জুড়েই ইনফিনিক্স ফোনের অফার

সমাজের কথা ডেস্ক : বিজয়ের মাসে দারুণ সব অফার নিয়ে এলো তরুণদের প্রিয় প্রযুক্তি ব্র্যান্ড ইনফিনিক্স। পুরো ডিসেম্বর মাস জুড়েই ইনফিনিক্স ভক্ত ও ক্রেতাদের জন্য থাকবে এই অফারগুলো।

গত ৩ ডিসেম্বর থেকে ‘বিজয়ের উল্লাস’ নামের এই ক্যাম্পেইনের আওতায় থাকছে ফোনের মূল্যহ্রাস, ক্যাশব্যাক এবং নিশ্চিত উপহার। বিজয়ের মাস উদযাপনে ইনফিনিক্স নোট ৩০ স্মার্টফোনের ৮ জিবি+ ২৫৬ জিবি ভার্সনের দাম ২,০০০ টাকা কমানো হয়েছে।

হট ৩০ ফোনের ৪ জিবি+ ১২৮ জিবি ভার্সনের দাম কমানো হয়েছে ১,০০০ টাকা। মডেলগুলো এখন পাওয়া যাচ্ছে যথাক্রমে ২১,৯৯৯ এবং ১৩,৯৯৯ টাকায়।

নোট ৩০ ও হট ৩০ সিরিজের নির্দিষ্ট ফোন কিনলে ক্রেতারা পাবেন ১০,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। এই অফারের আওতায় থাকছে নোট ৩০ প্রো, নোট ৩০ (৮+ ১২৮/২৫৬ জিবি), হট ৩০ (৪/৮+ ১২৮ জিবি) এবং হট ৩০আই (৪/৮+ ১২৮ জিবি) মডেলগুলো।

চলতি বছর এপ্রিল মাসে বাজারে আসে হট ৩০ সিরিজ। এই সিরিজের অন্তর্ভুক্ত ফোনগুলো হলো হট ৩০ ও হট ৩০আই। আর জুলাই মাসে বাজারে আসা নোট ৩০ সিরিজের অন্তর্ভুক্ত ফোনগুলো হলো নোট ৩০ এবং নোট ৩০ প্রো। দুটি সিরিজের ক্ষেত্রেই ভক্তদের সাড়া ছিল অসাধারণ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram