২৬শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
ডা. আবদুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের রজতজয়ন্তী উদযাপন
ডা. আবদুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের রজতজয়ন্তী উদযাপন
229 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : যশোরে ডা. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের রজতজয়ন্তী উৎসব উদযাপিত হয়েছে। শনিবার কলেজ ক্যাম্পাসে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য। তিনি বলেন, কলেজটি পথচলার ২৫ বছরে অনেক আলোকিত মানুষ গড়েছে। এই প্রতিষ্ঠানের মাধ্যমে যশোরকে আলোকিত করেছে। সুনামের সঙ্গে কলেজটি এগিয়ে যাচ্ছে। আগামীতেও আলোকিত মানুষ গড়ার নিরলস প্রচেষ্ঠা অব্যাহত রাখবে এমনটাই প্রত্যাশা করি।


কলেজের গভর্নিং কমিটির সভাপতি ডা. মালিহা মান্নান আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। বক্তব্য রাখেন রজতজয়šত্মী উৎসব উদযাপন পর্ষদের আহ্বায়ক ও কলেজের অধ্যড়্গ জেএম ইকবাল হোসেন ও কলেজের সাবেক অধ্যড়্গ সুলতান আহমেদ।
শনিবার সকালে ক্যাম্পাস থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। এরপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সমগ্র অনুষ্ঠান ঘিরে ক্যাম্পাসে উৎসবের আমেজ তৈরি হয়। সাবেক ও বর্তমান শিড়্গার্থীরা ফিরে যান কলেজজীবনের স্মৃতিচারণে। উৎসব আনন্দে স্মৃতিচারণে মেতে উঠেন প্রাক্তন শিড়্গার্থীরা। শুক্রবার সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে দু’দিনের রজতজয়šত্মী উৎসব শুরম্ন হয়। এই উৎসবে সহস্রাধিক সাবেক ও বর্তমান শিড়্গার্থী অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন করেন।


১৯৯৭ সালে প্রতিষ্ঠিত হয় ডা. আবদুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ। প্রতিষ্ঠাকাল থেকে এ পর্যšত্ম উচ্চ মাধ্যমিক, স্নাতক, স্নাতক সম্মান শেষ করে দেশে ও বিদেশে বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত হয়েছেন কলেজটির প্রায় ১৫ হাজার শিক্ষার্থী।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram