২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
ট্যাকসেস বার এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : ট্যাকসেস বার এসোসিয়েশন যশোরের দ্বি—বাষিক নির্বাচনে চিরন্তন—সবুজ প্যানেল সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে। শীর্ষ সাতপদের মধ্যে ছয়টি তারা দখলে রেখেছেন। সভাপতি পদে চিরন্তন মল্লিক ৫৬ ভোট ও সাধারণ সম্পাদক পদে বিএম আলমগীর সিদ্দিকী সবুজ ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ১৫ পদের মধ্যে তারা জয়ী হয়েছেন ১৩ পদে। তাদের প্রতিদ্বন্দ্বী সভাপতি পদে শেখ তাজ হোসেন তাজু পেয়েছেন ৪৯ ভোট ও সাধারণ সম্পাদক পদে বোরহান উদ্দীন সিদ্দিকী পেয়েছেন ৪৩ ভোট। তাজু—বোরহান প্যানেল থেকে জয়ী হয়েছেন তিনজন। সদস্যদের একটি পদে সমান সংখ্যক ভোট পাওয়ায় দু’জনকেই জয়ী ঘোষণা করা হয়েছে। তারা একেকজন এক বছর করে দায়িত্ব পালন করবেন।

এছাড়া, সহসভাপতি পদে আল ইসলাম ৫২ ও গোপীনাথ রায় চৌধুরী ৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন । তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী সাদাত হাসান শাহারিয়ার ৪৯ ও জান্নাতুল ফেরদৌস পেয়েছেন ৫০ ভোট। সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্রপ্রার্থী এম আরিফুর রহমান পেয়েছেন ৪ ভোট। সহসাধারণ সম্পাদক পদে ইসতিয়াক আহমেদ ৫৯ ও আব্দুল হালিম ৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তাদের প্রতিদ্বন্দ্বী প্রবীর চক্রবর্তী ৪৪ ও রফিকুজ্জামান সজিব পেয়েছেন ৪১ ভোট। অর্থসম্পাদক পদে ৫৩ ভোট পেয়ে আমিরুল ইসলাম তন্ময় নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী ইফতেখার আলম রিপন পেয়েছেন ৪৮ ভোট। এছাড়া সদস্য আট পদের মধ্যে তারিক এনাম ৬৫, শাহাজাহান আলী বিশ্বাস ৫৮, ফাহিম রাজ ৫৮, জামাল হোসেন শিমুল ৫৭, শফিকুল ইসলাম ৫৫, আশরাফুল আলম ৫৩, শাহানাজ সুলতানা রিনা ৫৩ ভোট পেয়ে জয়ী হয়েছেন। সদস্য আরেক পদে আবুল কালাম ও জাহিদুর রহমান জুয়েল দুজনেই ৫১ ভোট পেয়েছেন। নির্বাচন কমিশন দুইজনকেই বিজয়ী ঘোষণা করেছেন। তাদেরমধ্যে আবুল কালাম ১ম বছর ও জুয়েল ২য় বছর কমিটিতে দায়িত্ব পালন করবেন বলে ঘোষণা দেয়া হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মো. ইসহক বলেন, শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ১০৮জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। তাদের মধ্যে ভোট প্রদানে ত্রুটি থাকায় দু’জনের ব্যালট বাতিল করা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুর ১২টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ট্যাকসেস বার এসোসিয়েশনের নিজস্ব কার্যালয়ে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ৩১ প্রার্থী অংশ নেন। অংশ নেয়া দুইটি প্যানেলের মধ্যে চিরন্তন—সবুজ প্যানেল ১৩ পদে ও তাজ—বোরহান প্যানেল তিনটি পদে জয়লাভ করেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram