২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
ক্রিকেট লিগ : ইয়াং আর এন রোড ও মধুমিতা ক্রীড়া চক্র জয়ী

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড দ্বিতীয় বিভাগ (টায়ার—২) ক্রিকেট লিগে গতকালের খেলায় জয় পেয়েছে মধুমিতা ক্রীড়া চক্র ও ইয়াং আর এন রোড। মঙ্গলবার শামস্—উল—হুদা স্টেডিয়ামে খেলা দুটি অনুষ্ঠিত হয়।
এখেলায় মুখোমুখি হয় মধুমিতা ক্রীড়া চক্র ও কপোতাক্ষ ক্রীড়া সাংস্কৃতিক সংসদ। খেলায় টসে জিতে বাটিংয়ের সিদ্ধান্ত নেয় মধুমিতা ক্রীড়া চক্র। ১৯ রানে জয় পায় দলটি। নির্ধারিত ২৫ ওভারের মধ্যে ২৩ ওভার ১ বলে সবকটি উইকেট হারিয়ে ১২৫ রান করে মধুমিতা ক্রীড়া চক্র। ব্যাট হাতে তামিম হাসান তাজ ৩ টি চারসহ সর্বমোট ১৯ রান করেন। রাজ অধিকারী ৩ টি চারের মারে ১৮ রান করেন। এছাড়া সিমান্ত বিশ্বাস ১ টি চারের মারে ১১ রান করেন। অতিরিক্ত আসে ৪৯ রান। বল হাতে কপোতাক্ষ ক্রীড়া সাংস্কৃতিক সংসদের নাবিল আহমেদ ও শিহাব হোসেন ৪ টি করে এবং ইমরান মাহমুদ ২ টি উইকেট নেন।

জবাবে ১২৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে কপোতাক্ষ ক্রীড়া সাংস্কৃতিক সংসদ নির্ধারিত ২৫ ওভারের মধ্যে ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১০৬ রান করে। ব্যাট হাতে নাবিল আহমেদ ৩ টি চার ও ১ টি ছয় মিলিয়ে ৩৩ রান করেন। জাহিদ হাসান ৪ টি চারের মারে ২১ রান করেন। ইমরান মাহমুদ ১ টি চার ও ১ টি ছয়ের সাহায্যে ১৫ রান করেন। বল হাতে মধুমিতা ক্রীড়া চক্রের রুবেল হোসেন ৪ টি, রাজ অধিকারী ৩ টি, সিয়াম আহমেদ ২ টি এবং সিমান্ত বিশ্বাস ১ টি করে উইকেট নেন।

এদিকে, দ্বিতীয় ম্যাচে আর এন রোড ব্রাদার্স এর বিপক্ষে মাঠে নামে ইয়াং আর এন রোড। ম্যাচে ১৪৭ রানের বড় জয় পেয়েছে ইয়াং আর এন রোড। এ খেলায় টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ইয়াং আর এন রোড। নির্ধারিত ২৫ ওভারে ৪ টি উইকেট হারিয়ে ২৮৯ রান করে।
ব্যাট হাতে ইব্রাহিম মোল্লা মাত্র ৫৯ বলে ৯টি চার ও ৮ টি ছয়ের মারে ১০৪ রান করেন। রিয়াদ ৬ টি চার ও ৩ টি ছয়ের মারে ৬৪ রান করেন। সানি ৫ টি চার ও ১ টি ছয়ের মারে ৪৬ রান করেন। প্রান্ত ৩ টি চার ও ২ টি ছয়ের মারে ২৮ রান করেন। আবু বক্কর ১ টি চার ও ২ টি ছয়ের মারে ১৬ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২৪ রান। বল হাতে আর এন রোড ব্রাদার্সের ইয়ামিন, জিহাদ, তানভীর এবং মুহিন ১ টি করে উইকেট নেন।

২৯০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে আর এন রোড ব্রাদার্সের ২৪ ওভার ১ বলে সবকটি উইকেট হারিয়ে ১৪২ রান করে। ব্যাট হাতে আর এন রোডের ওয়ালিদ হোসেন ৬ টি চার ও ১ টি ছয়ের মারে ৫৫ রান করেন। জিহাদ ২ টি চারের মারে ১১ রান করেন। ইয়ামিন ১ টি চারের মারে ১০ রান করেন। অতিরিক্ত থেকে আসে ৩৭ রান। বল হাতে ইয়াং আর এন রোডের আসিফ হোসেন ৪ টি, আজিজুল ইসলাম ৩ টি, রিয়াদ ২ টি এবং নাঈম উদ্দিন ১ টি করে উইকেট নেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram