২২শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
কিশোর গ্যাংমুক্ত উপজেলা গড়তে তৌহিদ চাকলাদার ফন্টুর বিকল্প নেই শাহীন চাকলাদার
কিশোর গ্যাংমুক্ত উপজেলা গড়তে তৌহিদ চাকলাদার ফন্টুর বিকল্প নেই : শাহীন চাকলাদার
50 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শাহীন চাকলাদার বলেছেন, অনেক আগাছা পরগাছা আওয়ামী লীগে ঠাঁই নিয়েছে। যাদের সাথে আওয়ামী লীগের আদর্শের কোনো মিল নেই। এরা সুবিধাভোগী, সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। এসব লোক নির্বাচনের নামে গাড়ির বহর নিয়ে যাচ্ছে আর টাকা ছড়াচ্ছে। প্রকৃত আওয়ামী লীগের কেউ এ টাকার কাছে বিক্রি হয় না। আওয়ামী লীগের কর্মীরা জেলা আওয়ামী লীগ ঘোষিত প্রার্থী তৌহিদ চাকলাদার ফন্টুকে নির্বাচিত করতে ভুল করবে না। তৌহিদ চাকলাদার ফন্টু নির্বাচিত হলে সদর উপজেলা সন্ত্রাস ও মাদকমুক্ত করবে।

গতকাল শনিবার শহরের চাঁচড়া ডালমিল এলাকায় জেলা মৎস্য হ্যাচারি মালিক সমিতির আয়োজনে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন। তিনি আরোও বলেন, দেশের অন্যতম প্রধান সমস্যা কিশোর গ্যাং। যশোরে এ কিশোর গ্যাংয়ের যারা পৃষ্ঠপোষকতা করছে এবারের ভোটে তাদের রম্নখতে হবে। কিশোর গ্যাংমুক্ত উপজেলা গড়তে আমরা যে প্রার্থী ঘোষণা করেছি তাকে বিজয়ী করার কোনো বিকল্প নেই।

তিনি আরোও বলেন, আমরা যখন সদর উপজেলাতে ছিলাম তখন শহর গ্রামে একটা শাšিত্মর পরিবেশ ছিল। মানুষের চলাচলের নিশ্চতা ছিল। এখন সন্ত্রাসে ভরে গেছে। কিশোর গ্যাং বেড়ে গেছে। আমি আশ্ব¯ত্ম করতে চাই, আমাদের প্রার্থী বিজয়ী হলে আবারো সন্ত্রাসী মুক্ত হবে সদর উপজেলা ও যুবকদের জন্য নতুন, নতুন কর্মসংস্থানের ব্যবস্থা হবে। তাই আপনারা নির্ভয় ভোটকেন্দ্রে যেয়ে আমরা যে প্রার্থী ঘোষণা করেছি তাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেছেন, যেখানে প্রোগ্রামে যাচ্ছি সেখানে আওয়ামী লীগের প্রকৃত কর্মীদের দেখে আমি আশাবাদী উপজেলা নির্বাচনে আমরা যে প্রার্থী দিয়েছি তারা বিপুল ভোটে জয় লাভ করবেন। আগামী ২৯ মে নির্বাচনে আওয়ামী লীগের কর্মীরা কোন মাদক ব্যবসায়ীকে, সন্ত্রাসীকে কিশোর গ্যাংকে প্রশ্রয় দেবে না। আওয়ামী লীগের কর্মীরা এমন একজনকে ভোট দেবে যে রাজনীতির সাথে ছিল জনগণের সেবা করেছে। আর সে হলো একজন দক্ষ সংগঠক ও সবসময় জনগণের জন্য কাজ করে। আর সে হলো তৌহিদ চাকলাদার ফন্টু। যার নেতৃত্বে আওয়ামী লীগের শক্তিশালী হবে।

তিনি আরও বলেন, আজকে যে সকল হ্যাচারি মালিক সমিতির নেতৃবৃন্দ এসেছেন তাদের পরিবার ও সকল কর্মচারী জেলা আওয়ামী লীগ ঘোষিত প্যানেলকে বিজয়ী করতে ভুল করবেন না।

 

জেলা মৎস্য হ্যাচারি মালিক সমিতির সভাপতি ফিরোজ খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক অ্যাডভোকেট গাজী আব্দুল কাদের, যুব ও ক্রীড়া সম্পাদক জিয়াউল হাসান হ্যাপি, মুক্তিযোদ্ধা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যড়্গ হারম্নন আর রশীদ, জেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোশারফ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এস এম মাহামুদ হাসান বিপু, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, সদস্য অধ্যাপক মোয়াজ্জেম হোসেন, সামিরম্নল ইসলাম পিয়াস, জেলা মৎস্য হ্যাচারি মালিক সমিতির সহসভাপতি আব্দুল আলীম, সাংগঠনিক সম্পাদক ওহেদ সেকেন্দার, যুগ্ম-সম্পাদক ইকরামুল কবির, আমিরম্নল হক, সহ-সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান, হুসাইন ফাউন্ডেশনের সভাপতি শাহাবাজ আহমেদ, পৌর আওয়ামী লীগের সহসভাপতি আজিজুল হক, সদস্য গোলাম রব্বানী, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাসান ইমাম বাবলু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সদস্য শেখ কামারম্নজ্জামান, ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শামসুর রহমান, ওবাইদুর রহমান, আব্দুল হাকিম । অনুষ্ঠান পরিচালনা করেন জেলা মৎস্য হ্যাচারি মালিক সমিতির সাধারণ সম্পাদক জাহিদুর রহমান গোলদার।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 123456
78910111213
14151617181920
21222324252627
282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram