২৬শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
একটি অপশক্তি অরাজকতা সৃষ্টির পায়তারা করছে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য
একটি অপশক্তি অরাজকতা সৃষ্টির পায়তারা করছে : প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

নিজস্ব প্রতিবেদক,মণিরামপুর : পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে কৃষি, শিক্ষা, বিদ্যুৎ, অবকাঠামো নির্মাণসহ দেশের প্রতিটি সেক্টরে দৃশ্যমান অগ্রগতি হয়েছে। শেখ হাসিনা সরকার গ্রামীন পর্যায় শহুরে নাগরিক সুবিধা প্রদানে নানা প্রকল্প গ্রহন করে বাস্তবায়ন করে চলেছে। দেশ যখন এগিয়ে চলেছে, বিশ^ মিডিয়াসহ বিশে^র নানা দেশ শেখ হাসিনার সরকারের অগ্রগতির ভূয়সী প্রশংসা করছে তখনি একটি অপশক্তি অরাজকতা সৃষ্টির পায়তারা করছে। তিনি এসব অপশক্তিকে রুখতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

শনিবার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অধীন মণিরামপুর পৌরসভায় সুপেয় পানি সরবরাহের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসানের সভাপতিত্বে প্রতিমন্ত্রী আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু আজীবন বাঙ্গালি জাতির ভাগ্য উন্নয়নে একটি শোষধণমুক্ত ও অর্থনৈতিক স্বনির্ভর দেশ গড়ার স্বপ্ন দেখতেন। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে চলেছেন।

টিএম সায়ফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, পৌর সভার প্রধান নির্বাহী এ্যাসিল্যান্ড আলী হাসান, প্রকল্প পরিচালক ওয়াজেদ আলী, জেলা জনস্বাস্থ্য প্রকৌশলী জাহিদ পারভেজ, জেলা পরিষদের সদস্য গৌতম চক্রবর্তী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী জয়দেব দত্ত, প্যানেল মেয়র-কামরুজ্জমান কামরুল, গীতারানী কুন্ডুসহ সকল কাউন্সিলরবৃন্দ ও আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


এদিকে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী জয়দেব দত্ত জানান, ১৩ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে ২৩ পৌরসভা পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের আওতায় পৌরসভায় সুপেয় পানি সরবরাহ সুবিধার কাজ সম্পন্ন হয়েছে। এতে পৌর সভার শতকরা ৫০ ভাগ বাড়ি এ প্রকল্পের সুবিধার আওতায় এসেছে। এছাড়া একই প্রকল্পের আওতায় আরও ৪ কোটি টাকা ব্যায়ে সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট প্লান্ট, স্লাগ ট্রিটমেন্ট প্লান্ট, ১৬ টি কমিউনিটি টয়লেট ও ৫টি পাবলিক টয়লেট নির্মাণ কাজ চলমান রয়েছে।


এরপর প্রতিমন্ত্রী উপজেলা মৎস্যজীবি লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এতে উপস্থিত ছিলেন জেলা মৎস্যজীবী লীগের সভাপতি আবু তোহা ও সাধারন সম্পাদক সেলিম রাজা বাদশাহসহ স্থানীয় নেতৃবৃন্দ।
এদিন সন্ধ্যার পর উপজেলা হরিহরনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য এমপি।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram