২১শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
উৎসবমুখর পরিবেশে পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের ভোট গ্রহণ 
উৎসবমুখর পরিবেশে পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের ভোট গ্রহণ 
59 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : যশোরে উৎসবমুখর পরিবেশে শেষ হয়েছে জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ। শুক্রবার সকাল ৮টা থেকে শুরম্ন হয়ে বিকেল ৫টা পর্যšত্ম যশোরের সিটি কলেজে শাšিত্মপূর্ণভাবে ভোট গ্রহণ শেষ হয়।

নির্বাচনে আট হাজার ২শ’৩৯ জন ভোটারের মধ্যে ৭ হাজার ১শ ১৭জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ২০০টি বুথে এ ভোট গ্রহণ চলে। ২৪টি বাক্সে ব্যালট ফেলা হয়। ভোটগ্রহণ শেষে ব্যালট ভর্তি ড্রামগুলোসহ পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের কার্যালয়ের একটি রম্নমে তালাবদ্ধ করে তা সিলগালা করা হয়। শনিবার সকাল আটটা থেকে ভোট গণনা শুরম্ন হবে। ধারণা করা হচ্ছে শনিবার সন্ধ্যার আগেই ফলাফল প্রকাশ করা হবে।

এদিন নির্বাচনকে কেন্দ্র করে শুক্রবার ভোর থেকেই সিটি কলেজ চত্বরে শ্রমিক নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। সকাল হলেই লোকে লোকারণ্য হয়ে যায় সিটিকলেজ এলাকাসহ আশপাশের এলাকাগুলো। বসানো হয় প্রার্থীদের নির্বাচনী টেন্ট।

নির্বাচনা পরিচালনা কমিটি জানায়, এবারের নির্বাচনে ইউনিয়নের নয়টি পোর্ট ফোলিও’র ১৭টি পদে ৬১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

তারা হলেন সভাপতি পদে সেলিম রেজা মিঠু (ডাল রেন্স), মামুনুর রশিদ বাচ্চু (মিনার) ও শাহেদ হোসেন জনি (হেলিকপ্টার), সহসভাপতি পদে আসাদুজ্জামান সুমন (গরম্নর গাড়ি), আবু হাসান (আনারস), মারম্নফ হোসেন (বটগাছ), রতন অধিকারী (মই), রবিউল হোসেন লবিন (তবলা), ষষ্টি দত্ত (তরবারি) ও হাদিউজ্জামান (চরকা), সাধারণ সম্পাদক পদে ইমান আলী (গোলাপফুল), আব্দুল ওয়াদুদ (বাইসাইকেল) ও মোর্ত্তূজা হোসেন (ফুটবল), যুগ্ম সম্পাদক পদে মিজানুর রহমান (একতারা) ও রবিউল ইসলাম মিন্টু গাজী (মোরগ), সহসাধারণ সম্পাদক পদে কাবিবুর রহমান টুটুল (বালতি), কামরম্নল ইসলাম (হাতুড়ি), মুজিবর রহমান সরদার (হাঁস), রফিকুল হাসান ডাবলু (ময়ূর), সেলিম রেজা (মোমবাতি) ও হারম্নন অর রশিদ ফুলু (মাইক), সাংগঠনিক সম্পাদক পদে টিপু সুলতান (কোদাল) ও রিয়াজ উদ্দিন (কলা), প্রচার সম্পাদক পদে জাহাঙ্গীর হোসেন (কুলা), শেখ নান্টু (তীর ধনুক), আব্দুর রাজ্জাক (উট), আব্দুর রহমান মিন্টু (ঠেলা গাড়ি) ও আব্দুর রহিম খাঁ বাবু (খেজুর গাছ), কোষাধ্যক্ষ পদে কামাল হোসেন (হাতি), নজরম্নল ইসলাম (টেবিল ফ্যান) ও শহিদুল ইসলাম ( ¯স্নাইড রেন্স), কার্যকরী সদস্য পদে ইমরান ( কুঁড়েঘর), ইসরাফিল (হাতপাখা), এনায়েত হোসেন (দোয়েল পাখি), এমদাদুল হক (চশমা), এরশাদ আলী (তারা), আব্দুল আজিজ (টেলিভিশন), আনোয়ার বিশ্বাস (পানির বোতল), আবু মুসা (কলস), আলী হুসাইন (বাস), আসিফ খান (বাঘ), আসাদুজ্জামান (দোয়াত-কলম), আব্দুল করিম (কলম), আবু কাশেম (গাভী), শেখ চঞ্চল (ঘোড়া), জাকির হোসেন (গামছা), জাহাঙ্গীর হোসেন (চিংড়িমাছ), জাহাঙ্গীর হোসেন (প্রজাপতি), ডাব্লু তরিকুল ইসলাম(ছাতা), মোহাম্মদ আলী (কা¯েত্ম), মিজানুর রহমান (ঘুড়ি), মনিরম্নজ্জামান মনি (মোটরসাইকেল), মনিরম্নল ইসলাম (টায়ার), খন্দকার মাসুদুজ্জামান (দেয়াল-ঘড়ি), আব্দুর রউফ ( পাঞ্জা), শেখ রাজু ( রম্নই মাছ), রবিউল ইসলাম (আম), শিমুল বিশ্বাস (রিক্সা), শহিদুজ্জামান সহিদ (হরিণ), হাফিজুর রহমান (ডাব) মার্কা।
নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান যশোর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আবু মোর্ত্তজা ছোট জানান, ভোট গ্রহণের পর ব্যালট বাক্স সিলগালা করে রাখা হয়েছে। শনিবার সকাল থেকেই ভোট গননা শুরম্ন হবে। তিনি আরও বলেন, প্রার্থীরা ঐক্যবদ্ধ হয়ে স্বীকার করেছেন ফলাফল যা হবে সেটাই তারা মেনে নেবেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 123456
78910111213
14151617181920
21222324252627
282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram