২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
উন্নত উপজেলা গড়তে মোটরসাইকেল প্রতীকে ভোট দিন : শাহীন চাকলাদার

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেন, বাংলাদেশ দরিদ্র দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন বাংলাদেশকে সোনার বাংলা করার। কিন্তু তিনি তা বা¯ত্মবায়ন করে যেতে পারেননি। তবে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বা¯ত্মবায়ন করেছেন। দেশ আজ উন্নয়নশীল দেশ হয়েছে। স্মার্ট বাংলাদেশে রূপাšত্মরিত হয়েছে। আগামী যশোর সদর উপজেলাকে স্মার্ট উপজেলায় রূপাšত্মর করতে মোটরসাইকেল প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

শুক্রবার রামনগর ইউনিয়নের রাজারহাট বাজারে ও ফতেপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা বটতলায় নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শাহীন চাকলাদার বলেন, গণমানুষের দল বাংলাদেশ আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে, দেশের মানুষের অর্থ-সামাজিক উন্নতি নিশ্চিত করে। সেই হিসেবে জেলা আওয়ামী লীগ একটি প্যানেল দিয়েছে। আর এ প্যানেল বিজয়ী হলে জনগণের খাদ্য, নিরাপত্তা, চিকিৎসা, বাসস্থান, শিক্ষা, কর্মসংস্থান ও ব্যাপক হারে অবকাঠামোগত উন্নয়ন হবে।’

তিনি নারীদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশ আজ পরিচালিত হচ্ছে নারী নেতৃত্বের মাধ্যমে। নারীরা আজ বড় বড় চেয়ারে আসীন হয়ে দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে। নারীরা আজ সিভিল সোসাইটি, প্রশাসন, সেনাবাহিনী, নৌবাহিনী, বিমান বাহিনীতে দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে। তারা চাকরি ও বিভিন্নভাবে উদ্যোক্তা হয়ে পরিবার পরিচালনা করছে। নারীদের অগ্রগতি আরও বৃদ্ধি করার জন্য বিভিন্ন ধরণের প্রশিড়্গণ, শিড়্গাপ্রতিষ্ঠান নির্মাণ ও কর্মসংস্থান সৃষ্টিতে ৫জুন মোটরসাইকেল প্রতীকের তৌহিদ চাকলাদার ফন্টু, টিউওবয়েল প্রতীকের সুলতান মাহমুদ বিপুল ও কলস প্রতীকের জ্যোৎ¯্না আরা বেগম মিলিকে ভোট দিন।

রামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মসলেম উদ্দীনের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক শেখ হাসানুজ্জামান হাসুর পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের আইন বিষায়ক সম্পাদক অ্যাডভোকেট গাজী আব্দুল কাদের, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, সদস্য আনোয়ার হোসেন মো¯ত্মাক, মোয়াজ্জেম হোসেন, সামির ইসলাম পিয়াস, সাবেক সদস্য রেজাউল ইসলাম, টিউবওয়েল মার্কার ভাইস চেয়ারম্যান প্রার্থী সুলতান মাহামুদ বিপুল, কলস মার্কার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জ্যোৎস্না আরা বেগম মিলি, কাউন্সিলর আলমগীর কবির সুমন, রামনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজনীন নাহার, ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দীন সরকার, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক আব্দুর রহিম, সাবেক যুগ্ম-আহবায়ক ডা. মিজানুর রহমান, যুবলীগ নেতা গাজী রমজান, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, লুৎফর রহমান, তরিকুল ইসলাম, যুবলীগ নেতা বাবু দর্জি, নাসির উদ্দীন প্রমুখ।

অন্যদিকে, ফতেপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দীনের সভাপতিত্বে ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রবিউল ইসলামের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গাজী আব্দুল কাদের, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, সদস্য আনোয়ার হোসেন মো¯ত্মাক, মোয়াজ্জেম হোসেন, সামির ইসলাম পিয়াস, সাবেক সদস্য রেজাউল ইসলাম, টিউবওয়েল মার্কার ভাইস চেয়ারম্যান প্রার্থী সুলতান মাহমুদ বিপুল, কলস মার্কার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জ্যোৎস্না আরা বেগম মিলি, কাউন্সিলর আলমগীর কবির সুমন, ইউনিয়র আওয়ামী লীগের সহ-সভাপতি আকরাম হোসেন, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জেল হোসেন, তথ্য ও গবেষণা বিষায়ক সম্পাদক আবুল কাশেম প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram