এবার মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিতে মণিরামপুর পুলিশের কোরআন ছুঁয়ে শপথ

নিজস্ব প্রতিবেদক, মণিরামপুর॥ মাদকের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থানের ধারাবাহিকতায় মণিরামপুরকে মাদকমুক্ত করতে যুদ্ধ ঘোষণা করলেন পুলিশ প্রশাসন। এজন্য শুক্রবার জুম্মাবাদ পবিত্র ধর্মগ্রন্থ আল-কোরআন ও গীতা ছুঁয়ে ব্যক্তিস্বার্থ ভুলে মাদককারবারি ও মাদক ব্যবহার রোধে মহান সৃষ্টিকর্তার নামে এ শপথ নিলেন মণিরামপুর থানায় কর্মরত পুলিশের বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ।
গতকাল শুক্রবার স্থানীয় থানা কার্যালয়ে থানার ওসি মোকাররম হোসেনের নেতৃত্বে শপথ বাক্য পাঠ করান থানা মসজিদের ঈমাম মাওলানা মফিজুর রহমান। এ সময় উপজেলার বিভিন্ন শ্রেণিপেশার সুধীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন জানান, মাদক ও মাদক বিক্রেতা দেশ ও জাতির শত্রু। মণিরামপুরকে মাদকমুক্ত করতে পুলিশের পক্ষ থেকে যুদ্ধ ঘোষণা করা হয়েছে। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মাদককারবারি ও সেবীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে থেকে ইতিমধ্যে উল্লেখ্যযোগ্য সংখ্যক মাদককারবারি ও সেবীদের আটক করা হয়েছে। এ ব্যাপারে কারও ছাড় নেই। শপথ নেওয়ার পর পুলিশের কোন সদস্য মাদক কারবারি ও মাদকসেবীদের প্রতি শৈথিল্য প্রদর্শন করে, তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তবে মণিরামপুরকে মাদকমুক্ত করতে সমাজের আপামর জনগণকেও এগিয়ে আসতে হবে।

SHARE