মুক্তামনির পরিবারকে এমপি জগলুল হায়দারের আর্থিক সহায়তা

আব্দুল জলিল, সাতক্ষীরা॥ বিরল রোগে আক্রান্ত সাতক্ষীরার মুক্তামনি মারা যাওয়ায় তার পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষে আর্থিক সহায়তা দিয়েছেন এমপি এসএম জগলুল হায়দার। একই সাথে পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।
বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার মুক্তামনির পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষে সমবেদনা জানিয়ে এই আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ালীগ নেতৃবৃন্দ। সংসদ সদস্য এসএম জগলুল হায়দার এ সময় বলেন, আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ উদ্যোগে মুক্তামনির চিকিৎসার যাবতীয় দায়ভার তিনি গ্রহন করেছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি তার তার চিকিৎসার যাবতীয় দায়ভার গ্রহন করেন। তাই তার মৃত্যুর পরে বাকী কাজটুকু প্রধানমন্ত্রীর পক্ষে মুক্তামনির কবর পাকাকরণ, টাইলস সামগ্রী ক্রয় এবং মিলাদ মাহফিলের জন্য তার বাবা ইব্রাহিম হোসেনের কাছে কিছু আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
উল্লেখ্য: এরআগে বুধবার সকাল সোয়া ৮টার দিকে রক্তনালীতে টিউমার আক্রান্ত সাতক্ষীরার বহুল আলোচিত মুক্তামনি তার নিজ বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার কামারবায়সা গ্রামে মারা যায়। এ খবর জানাজানি হতেই সাতক্ষীরাসহ দেশজুড়ে শোকের ছায়া নেমে আসে। তাকে এক নজর দেখার জন্য সেখানে সাতক্ষীরার বিভিন্ন শ্রেনী পেশার লোক ভিড় জমায়। এদিকে, মুক্তামনির মৃত্যুতে তার পরিবারে এখনও চলছে শোকের মাতম। মৃত্যুর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছিল।

SHARE