ইয়াং টাইগার ক্রিকেট প্রতিযোগিতা বাহাদুরপুরকে হারিয়ে ফাইনালে যশোর শিক্ষা বোর্ড মডেল স্কুল

নিজস্ব প্রতিবেদক ॥ প্রাইম ব্যাংক ইয়াং টাইগার জাতীয় ক্রিকেট প্রতিযোগিতায় ফাইনাল নিশ্চিত করেছে যশোর শিক্ষা বোর্ড মডেল স্কুল। গতকাল শামস্-উল-হুদা স্টেডিয়ামে তারা ৫ উইকেটের ব্যবধানে বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে।
সকালে টসে জিতে বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের অধিনায়ক সজিব ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। দলীয় ৫৭ রানের মধ্যে সজিব, মাসুদুর রহমান, সাকিব হাসান ও সুহানুজ্জামান প্যাভিলিয়নের পথ ধরেন। পরে ক্রিজে মোজাম্মেল হোসেন ও রিয়াদ হোসেনের ব্যাটিং জুটিতে ৮০ রানের বড় একটি স্কোর আসে। পরে দলের রিয়াদ হোসেন সর্বোচ্চ ৮২ বলে ৯টি চারের মারে ৫৯ ও মোজাম্মেল ৪৫ রান করে আউট হলে শিক্ষা বোর্ডের বোলিং তোপে ৪৬ ওভার ৩ বলে ১৭৫ রানে গুটিয়ে যায় বাহাদুরপুর।
যশোর শিক্ষা র্বোড মডেল স্কুলের তানভীর আহমেদ ও আরিফ খান জয় ৩টি করে এবং সাইদুল ২টি ও সামিন ১টি উইকেট নেন।
জবাবে ২৯ ওভার ২ বলে ৫ উইকেট হাতে থাকতেই ১৭৬ রানে জয়ের বন্দের পৌঁছে যায় যশোর শিক্ষা র্বোড মডেল স্কুল। দলের পক্ষে ভুবন দেবনাথ অপরাজিত ৭৩ বলে ৯ বাউন্ডারিতে ৬৫ রান করেন। এছাড়া সাকিব হোসেন ৩৩ ও সামিম ২৪ রান করেন।
বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ইয়াসিন ও সজিব ১টি করে উইকেট নেন। আজ দ্বিতীয় সেমিতে মিউনিসিপ্যাল প্রিপারেটরী উচ্চ বিদ্যালয় ও বসুন্দিয়া মাধ্যমিক বিদ্যালয় মুখোমুখি হবে।

SHARE