অতিরিক্ত পণ্য বহণের অপরাধে যশোরে ৭ ট্রাক চালককে জরিমানা

নিজস্ব প্রতিবেদক ॥ ট্রাকে অতিরিক্ত পণ্য বহণের অপরাধে যশোরে ৭ ট্রাক চালকের কাছ থেকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ড্রাইভিং লাইসেন্স না থাকায় একটি ট্রাক ও একটি মোটরসাইকেল চালককে জরিমানা করা হয়েছে। নির্বহী ম্যাজিস্ট্রেট কেএম আবু নওশাদ, আয়শা সিদ্দিকা, নুরুল ইসলাম এবং সৈয়দা ইয়াসমিন সুলতানার নেতৃত্বে এ অভিযান চালানো হয়।
পেশকার শেখ জালাল উদ্দিন জানিয়েছেন, এদিন বেলা ১১টার দিকে সদর উপজেলার চুড়ামনকাটিতে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনের কাগজ-পত্র যাচাই করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় অতিরিক্ত পণ্য বহনের অপরাধে তিনটি ট্রাকের চালককে মোট ২ হাজার ৮’শ টাকা জরিমানা করা হয়।
অপর একটি অভিযানে একই অপরাধে আরো এক ট্রাকের চালককে ১ হাজার টাকা এবং ড্রাইভিং লাইসেন্স না থাকায় একটি মোটরসাইকেল চালকে ৫’শ টাকা জরিমানা করা হয়।
এদিন দুপুর ১টার দিকে শহরের খালধার রোড এলাকায় অভিযান চালিয়ে অতিরিক্ত পণ্য বহনের অপরাধে দুই ট্রাক চালককে মোট ১ হাজার টাকা জরিমানা করা হয়।
একই স্থানে অপর একটি অভিযানে অতিরিক্ত পণ্য বহন ও ড্রাইভিং লাইসেন্স না থাকায় দুই ট্রাক চালককে মোট দেড় হাজার টাকা জরিমানা করা হয়।
অভিজানগুলোতে মোট ৬ হাজার ৮শ’ টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিল।

SHARE