জাবির হোটেল প্রথম বিভাগ ক্রিকেট লিগ সূর্য সংঘের কাছে ৬ উইকেটে হেরেছে গ্রীন ডায়মন্ড ক্লাব

নিজস্ব প্রতিবেদক ॥ জাবির হোটেল ইন্টারন্যাশনাল লিমিটেড প্রথম বিভাগ ক্রিকেট লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে সূর্য সংঘ। গতকাল শামস্-উল-হুদা স্টেডিয়ামে তারা ৬ উইকেটে গ্রীন ডায়মন্ড ক্লাবকে পরাজিত করে।
সকালে টসে জিতে সূর্য সংঘের অধিনায়ক নাঈম হাসানের আমন্ত্রণে ব্যাটিংয়ে নামে গ্রীন ডায়মন্ড ক্লাব। উদ্বোধনী জুটিতে ২৪ রান আসে। পরে ওপেনিং ব্যাটিং নাহিদ হাসান প্যাভিলিয়নের পথ ধরেন। দলীয় ৩৪ রানের মাথায় অপর উদ্বোধনী ব্যাটিং শাওন সর্বোচ্চ ২৭ রান করে মাঠ ছাড়েন। পরে বোলিং তান্ডবে একের পর এক উইকেট হারাতে থাকে ডায়মন্ড। ৪০ ওভার ৫ বলে সবকয়টি উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রহ করে গ্রীন ডায়মন্ড ক্লাব।
সূর্য সংঘের এসকে শাওন ৩টি, মাহাবুব সুমন ২টি এবং আবু বক্কর ও জাহিদ হাসান ১টি করে উইকেট নেন।
জবাবে সূর্য সংঘ ৬ উইকেট হাতে রেখে জয়ের লক্ষে পৌঁছে যায়। দলীয় ৬৮ রানের মধ্যে আবু বক্কর (১৮), নাজমুল হাসান (১১), আখতারুজ্জামান (১৩) ও ফিরোজ হোসেন (৮) রান করে মাঠ ছাড়েন। পরে ক্রিজে অপরাজিত থেকে আরাফাত ও শাওন একের পর এক বল বাউন্ডারি পার করতে থাকেন। অপরাজিত এসকে শাওন ৪৩ ও আরাফাত ৩২ রান করেন। ৩৩ ওভার ৪ বলে মাত্র ৪ উইকেটের বিনিময়ে ১৪৯ রানে জয়ের লক্ষে পৌঁছে যায়। গ্রীন ডায়মন্ড ক্লাবের শাওন ৩টি ও জহরুল ইসলাম ১ উইকেট নেন।

SHARE