নড়াইলে ট্রাক চাপায় নানী-নাতনি নিহত, সড়ক অবরোধ

নড়াইল প্রতিনিধি ॥ নড়াইল সদর উপজেলার দত্তপাড়া বাসস্ট্যান্ড এলাকায় ট্রাক চাপায় নানী-নাতনি নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সদর উপজেলার হবখালী ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের সিরাজুল ইসলামের মনোজা বেগম (৪৫) এবং দুই বছরের নাতনি সাদিয়া। মনোজা নড়াইল সদরের হবখালি ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী এবং নিহত মনোজা বেগমের নাতনি চারিখাদা গ্রামের মশিউর রহমানের মেয়ে সাদিয়া (৩)। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
এ ঘটনার পর উত্তেজিত জনতা নড়াইল-লোহাগড়া সড়ক প্রায় এক অবরোধ করে রেখে বিক্ষোভ প্রদর্শন করে। পরে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নড়াইল-লোহাগড়া সড়কের দত্তপাড়া বাসস্ট্যান্ড এলাকায় কালনাঘাটগামী একটি ট্রাক যাত্রীবাহী একটি ইজিবাইককে চাপা দিলে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নানী ও নাতনি নিহত হন। ইজিবাইকটি সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের নিধিখোলা গ্রাম থেকে জেলা শহরের দিকে যাচ্ছিল। দুর্ঘটনার পর পুলিশ ট্রাকটিকে আটক করে। চালক পালিয়ে গেছে বলে পুলিশ জানায়। এ ব্যাপারে নড়াইল সদর থানায় মামলা দায়ের হয়েছে।

SHARE