কালীগঞ্জ এসিল্যান্ডের মোবাইল নম্বর ক্লোন করে ১১ নায়েবের কাছে টাকা দাবি

নয়ন খন্দকার, কালীগঞ্জ ॥ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) যাদব সরকারের মোবাইল নম্বর ক্লোন করে ১১টি ভুমি অফিসের নায়েবদের কাছে টাকা দাবি করা হয়েছে। বুধবার সকালে কে বা কারা তাঁর ব্যবহৃত ০১৭৩৮৩১৩৬৬৩ নম্বরটি ক্লোন করে টাকা দাবি করে। ঘটনার সত্যতা স্বীকার করেছেন যাদব সরকার।
কালীগঞ্জ উপজেলার কোলা ইউনিয়ন ভুমি অফিসের নায়েব জাহাঙ্গীর হোসেন জানান, বুধবার সকালে এসিল্যান্ড স্যারের নম্বর থেকে আমার কাছে ফোন আসে। আমাকে বলা হয় স্যারের ভাই অসুস্থ্য। “কিছু টাকা লাগবে। জরুরি কিছু টাকা একটি নম্বরে বিকাশ করেন। এভাবে ১১টি ইউনিয়ন ভুমি অফিসের নায়েবদের কাছে এসি ল্যান্ডের নম্বর থেকে টাকা চাওয়া হয়। বিষয়টি সন্দেহ হলে তারা (নায়েবরা) সহকারি কমিশনার (ভুমি) এসি ল্যান্ডের কাছে ফোন করে জানতে পারেন এসি ল্যান্ড তাদের কাছে কোন ফোনই করেননি। উপজেলা সহকারি কমিশনার (ভুমি) যাদব সরকার জানান, আমার নম্বর থেকে ১১টি ইউনিয়ন ভুমি অফিসের নায়েবদের কাছে কে বা কারা টাকা দাবি করেছে। কিন্তু সেই নম্বরের কোড +৮৮ দিয়ে শুরু হয়নি। তার নম্বরটি ক্লোন করা হয়েছে বলে তিনি দাবি করেন। এ প্রতিবেদককে এসি ল্যান্ড জানান, এ ঘটনায় থানায় একটি জিডি করা হবে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান খান জানান, এ ঘটনায় তিনি (এসি ল্যান্ড) এখনো থানায় কোন জিডি করেননি। জিডি করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

SHARE