৩৮তম জাতীয় ক্রিকেটে খুলনা কাঁপিয়ে দিনাজপুরের পথে যশোর

ইমরান হোসেন পিংকু
গতবার একটুর জন্য যশোরের হাতছাড়া হয়ে যায় চ্যাম্পিয়ন ট্রফি। সামান্য ভুলও তাই এবার মেনে নেবেন না তারা। অপরাজিত থেকে কাঁপিয়েছে খুলনা ভেন্যু। ৭টি দলকে পেছনে ফেলে ৩৮তম জাতীয় ক্রিকেটের ফার্স্ট টায়ার জিতে নিয়েছেন তারা। এবার জাতীয় চ্যাম্পিয়নের সেই ট্রফিটি ঘরে আনতে তুষার ইমরানের এই দল পাড়ি জমিয়েছেন দিনাজপুরের উদ্দেশ্যে।
গতকাল রাত ১০টা ২৪ মিনিটে ট্রেনে (আন্তঃনগর সীমান্ত) ১৬ সদস্য বিশিষ্ট যশোর জেলা দল দিনাজপুরের উদ্দেশ্যে রওনা হয়েছে। কোচ আমিনুর রহমান ও টিম ম্যানেজার এসএম শামিম এজাজ এই তথ্য নিশ্চিত করেন। আগামীকাল ২১ নভেম্বর দিনাজপুর স্টেডিয়ামে মুন্সিগঞ্জের মুখোমুখি হবেন তুষারের দল। তাদেরকে লিগ পর্বের এই খেলায় আরও দুই শক্তিশালী দল নীলফামারী ও চট্টগ্রামকে মোকাবেলা করতে হবে। ভেন্যু জিতে নিতে পারলেই পাবনাতে অবতীর্ণ হবেন চূড়ান্ত পর্বে।
রোববার যশোর জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট পরিষদের সম্পাদক সোহেল মাসুদ হাসান টিটো জানান, তুষার ইমরানকে অধিনায়ক ও সৈয়দ রাসেলকে সহ-অধিনায়ক করে ১৪ ক্রিকেটার দিনাজপুরে উদ্দ্যেশে রওনা হয়েছেন। এই দলে রয়েছেন মুরাদ খান, হাসানুজ্জামান হাসান, অমিত কুমার নয়ন, মোস্তাফিজুর রহমান, আব্দুল্লাহ আল মামুন রাজু, ইমরানুজ্জামান, লাকাতুজ্জামান, আমিনুর রহমান, হাসানুজ্জামান রুমি, মাসুম বিল্লাহ, শামসের আলম হিরা, দ্বীপ জ্যেতি মল্লিক ও আহাদ গাজী। এছাড়া কোচ হিসাবে দলের সাথে রয়েছেন আমিনুর রহমান এবং টিম ম্যানেজার হিসাবে রয়েছেন এসএম শামিম এজাজ।
এজাজ জানান, ‘৩ বছর আগে ৩৪তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপে যশোর জেলা দল চ্যাম্পিয়ন হয়েছিলো। গত বছর চ্যাম্পিয়নের খুব কাছাকাছি থেকে ফিরে এসেছে আমাদের দল। ৩৭তমতে আমরা তৃতীয় স্থান অর্জন করেছিলাম। তাছাড়া আমরা একবার রানার্স আপও হয়েছিলাম। এ বছর আমাদের টিম যথেষ্ট শক্তিশালী। আশা করছি দিনাজপুর জিতে পাবনার চূড়ান্ত পর্বে আমরা দেশ সেরা হয়ে ঘরে ফিরবো।’

SHARE