সাবেক স্বামী, দেবর ও শ্বাশুড়ির বিরুদ্ধে শ্লীলতাহানি মামলা

নিজস্ব প্রতিবেদক ॥ সাবেক স্বামী, দেবর ও শ্বাশুড়ির বিরুদ্ধে শ্লীলতাহানি, মারপিট ও চেইন ছিনতাইয়ের মামলা করেছেন যশোর শহরের শংকরপুরের এক নারী। গত ২ সেপ্টেম্বর দুপুরে শহরের শংকরপুর এলাকায় নারীকে তাকে মারপিট ও শ্লীলতাহানি করার ১০ দিন পর ১২ সেপ্টেম্বর রাতে ওই এলাকার পারভীন আক্তার নামে কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন।
আসামিরা হলেন, শংকরপুরের হিজড়া বাড়ি এলাকার লোকমান হোসেনের বাড়ির ভাড়াটিয়া বাবলু শেখের ছেলে ও বাদীর স্বামী শ্রাবণ রহমান হাসিব, শ্বাশুড়ি ডলি বেড়ম এবং দেবর সাজিদুর রহমান সাজিদ।
বাদী মামলায় উল্লেখ করেছেন, আসামি শ্রাবণ রহমান হাসিব তার স্বামী ছিল। ভরণ-পোষণ না দেয়া এবং শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করার কারণে গত ৮ মাস আগে শ্রাবণকে তালাক দেন পারভীন আক্তার। এরপর শ্রাবণ আবারো সংসার করার জন্য পারভীনকে অনুরোধ করেন। কিন্তু পারভীন রাজি না হওয়ায় তাকে বিভিন্ন ধরনের হুমকি দেয়া হয়। এক পর্যায় গত ২ সেপ্টেম্বর দুপুর শংকরপুর থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হলে শ্রাবণসহ অন্যরা তার পথ রোধ করে ধারালো দা ও বাঁশের লাঠি দিয়ে খুন করার উদ্দেশ্যে তাকে আটক রেখে মারপিট করে শ্লীনতাহানি ঘটানো হয়। এরপর তার কাছে থাকা একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়া হয়। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে চলে যায়। এরপর তাকে স্থানীয়রা উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। কিছুটা সুস্থ্য হয়ে তিনি এ মামলা করেন।

 

SHARE