গুরুদাস বাবু লেন, মাইকপট্টি, চিত্রা মোড় এলাকার তিন রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর শহরের চিত্রা মোড় থেকে মাইকপট্টি এবং মাইকপট্টি থেকে আদ-দ্বীন হাসপাতাল ও মাইকপট্টি থেকে গুরুদাস বাবু লেন হয়ে ফায়ার সার্ভিস মোড় পর্যন্ত তিনটি পয়েন্টে চলাচলে দারুণ দুর্ভোগের শিকার হতেন শহরবাসী। একটু বৃষ্টি হলেই ডুবে যেতো গুরুদাস বাবু লেন। ভেঙে একাকার অন্য দুইটি রাস্তা। জনদুর্ভোগ থেকে শহরবাসীকে রক্ষা করতে এই তিনটি রাস্তা নির্মাণ কাজ শুরু হচ্ছে। নির্মাণ হবে ড্রেনও। গতকাল যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার এবং যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার এ নির্মাণকাজের উদ্বোধন করেন।
পৌরসভা সূত্র জানায়, যশোর শহরের রাস্তার দুর্ভোগ নিরসনে কাজ শুরু হয়েছে। কাজের সুবিধার্থে নষ্ট রাস্তা চিহ্নিত করে সেগুলোকে কয়েকটি গ্রুপে ভাগ করা হয়েছে। ইতোমধ্যে মেইন মেইন ৫/৬ পয়েন্টে রাস্তার নির্মাণ কাজ শুরু হয়েছে। এর মধ্যে রয়েছে ঘোপের নওয়াপাড়া রোড ও পিলুখান সড়ক, খড়কি আপন মোড় থেকে গোরস্থান রোড, সরকারি এমএম কলেজের শহীদ মিনারের পেছনের রোড থেকে শুরু করে সার্কিট হাউজ ও জিলা স্কুলের মাঝামাঝির রাস্তা। গতকাল আরও তিনটি রাস্তার কাজের উদ্বোধন হয়েছে। এগুলোর মধ্যে রয়েছে হোটেল জাবির ইন্টারন্যাশনাল থেকে শুরু করে গুরুদাস বাবু লেন হয়ে ফায়ার সার্ভিসের মোড়, মাইকপট্টি থেকে পোস্ট অফিস হয়ে ঈদগাহ গোলচত্বর ও মাইকপট্টি থেকে আদ-দ্বীন হাসপাতাল মোড় পর্যন্ত রাস্তা। অচিরেই অন্য সব কয়টি রাস্তার কাজ শুরু হবে।
গতকাল শহরের মেইন তিন পয়েন্টে রাস্তা উদ্বোধনে শাহীন চাকলাদার ও রেন্টু চাকলাদারের সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও প্রচার সম্পাদক রিজাউল ইসলাম, উপ-প্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, সদস্য নাজমুল ইসলাম কাজল, যুবলীগ নেতা ওয়াহিদুজ্জামান বাবলু, যশোর পৌরসভার কাউন্সিলর হাজী সুমন, সাবেক ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম জুয়েল প্রমুখ।

SHARE