৯টি দল নিয়ে শুরু হতে যাচ্ছে জেমকন দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের দ্বিতীয় রাউন্ড

নিজস্ব প্রতিবেদক ॥ ৯টি দল নিয়ে শুরু হতে যাচ্ছে জেমকন দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের সেকেন্ড রাউন্ড। ইতিমধ্যে দলগুলো প্রস্তুতি শুরু করেছে। খেলার বিভিন্ন দিক নিয়ে আয়োজক যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের (ডিএফএ) প্রস্তুতি সভায় বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়েছে। প্রথম রাউন্ডের সমস্যা কাটিয়ে উঠে সেকেন্ড রাউন্ডে ভালো কিছু পাবেন বলে প্রত্যাশা করছেন দর্শক ও ক্লাবগুলো। রোববার প্রেসক্লাব যশোরে আয়োজিত ৯টি দলের প্রতিনিধি ও সংবাদিকদের সাথে এক মতবিনিময় থেকে সেকথা জানালেন আয়োজকরা।
সভা ডিএফএ সভাপতি আসাদুজামান মিঠু জানান, আগামী ২০ সেপ্টেম্বর (বুধবার) সেকেন্ড রাউন্ডের খেলা শুরু হবে। বাঘারপাড়া ও অভয়নগরে সব ম্যাচ অনুষ্ঠিত হবে। বাঘারপাড়া ভেন্যুতে খেলবে বসুন্দিয়া খেলোয়ার কল্যাণ সমিতি, সৃষ্টি যশোর, ঋতু ক্রীড়া চক্র, শেখ সাখাওয়াত স্মৃতি সংঘ ও ভাষা শহীদ মুক্তিযোদ্ধ স্মৃতি সংসদ। অপর ভেন্যু অভয়নগরে খেলবে ভোরের পাখি, নওয়াপাড়ার আজাদ স্পোর্টিং ক্লাব ও নওয়াপাড়া খেলোয়ার কল্যাণ সমিতি। এদিকে প্রথম রাউন্ডে শার্শা ভেন্যুতে নীরব বন্ধন ক্রীড়াচক্র ও উপশহর ব্রাদার্স ইউনিয়নের সমান পয়েন্ট থাকায় তাদেরকে খেলতে হবে প্লে অব ম্যাচ। আর এতে যে দল জয়ী হবে তারা খেলবে সেকেন্ড রাউন্ডের অভয়নগর ভেন্যুতে। বাঘারপাড়া ভেন্যুতে ১৯ সেপ্টেম্বর এই দুই দলের মধ্যে প্লে অব ম্যাচ অনুষ্ঠিত হবে।
মত বিনিময়কালে উপস্থিত ছিলেন ডিএফএ’র সহ সভাপতি আজিজুল ইসলাম শুকুর ও শেখ সামছুল বারী শিমুল, যুগ্ম সম্পাদক নুরুল আরিফিন, কোষাধ্যক্ষ মফিজুল ইসলাম ডাব্লু, সদস্য সাব্বির আহমেদ পলাশ, ওয়াহিদুলজ্জামান, মঈনুল জহর মুকুল, লিগ কমিটির সদস্য গোলাম দস্তাগীর, আশরাফুল ইসলাম ও যশোর জেলা রেফারী সমিতির কোষাধ্যক্ষ কেএম জাকির হোসেন প্রমুখ।

SHARE