যশোরে ডিসি বাংলো রোড থেকে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে অজ্ঞাতনামা (৩২) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ৯ টার দিকে শহরের ডিসি বাংলো রোডের সড়ক ও জনপদের (সওজ) নির্বাহী প্রকৌশলীর বাসভবনের সামনে রাস্তার উপর থেকে পুলিশ ওই লাশ উদ্ধার করে।
ঘটনাস্থলে থাকা কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) শামসুদ্দোহা জানিয়েছেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ৯টার দিকে শহরের ডিসি বাংলো রোডের সওজের নির্বাহী প্রকৌশলীর বাসভবনের সামনে রাস্তার উপর থেকে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার পরণে জিন্সের প্যান্ট এবং শার্ট রয়েছে। ধারণা করা হচ্ছে এ হত্যাকা- আজকের নয়। লাশ ফুলে দুর্গন্ধ হয়ে গেছে। হয়তোবা অন্য কোথাও থেকে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা খুন করে লাশটি এদিন রাতে এখানে ফেলে গেছে। পুলিশ লাশটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, অজ্ঞাতনামা ওই লাশটি ফুলে গেছে। মুখ কালো হয়ে গেছে। এ রাস্তাটি ভাঙ্গা থাকার কারণে সন্ধ্যার পর সচরাচর লোকজন চলাচল করতে পারে না। সন্ধ্যার পরে এ রোডটি ফাঁকা থাকে। এ সুযোগে অন্য কোথাও হত্যাকা- ঘটিয়ে লাশটি সেখানে এনে ফেলে রাখা হতে পারে।
ওই এলাকার বাসিন্দা ইকবাল আহমেদ সিদ্দিকী সাংবাদিকদের জানিয়েছেন, রাস্তা খারাপ থাকায় সন্ধ্যার পর এ এলাকায় লোকজনের চলাচল খুবই কম। সে কারণে ওই রোডে নেশাখোরসহ বিভিন্ন অপরাধীদের আঁখড়ায় পরিণত হয়।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজমল হুদা জানিয়েছেন, অজ্ঞাতনামা লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্টের পর ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। হত্যার কারণ উদঘাটন এবং খুনিদের আটকের জন্য অভিযান চলছে।

SHARE