কুষ্টিয়ায় আ. লীগের দুইপক্ষের সংঘর্ষে নিহত ২

কুষ্টিয়া সংবাদদাতা॥  কুষ্টিয়া সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন।

বৃহস্পতিবার দুপুরে ঝাউদিয়া ইউনিয়নের বজরুখ বাখইল গ্রামে বর্তমান ইউপি চেয়ারম্যান সদর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কেরামত আলী এবং ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান বখতিয়ার হোসেনের সমর্থকদের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে বলে কুষ্টিয়া ইসলামী বিশ^বিদ্যালয় থানার ওসি রতন শেখ জানান।

নিহতরা হলেন, মধ্য বাখইল গ্রামের মজিবর রহমানের ছেলে বিল্লাল হোসেন (৩৩) এবং কলিম উদ্দিনের ছেলে এনামুল (৩৫)। বিল্লাল বর্তমান চেয়ারম্যান কেরামত আলীর এবং এনামুল সাবেক চেয়ারম্যান বখতিয়ারের সমর্থক।

আহতদের কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সবাই আটকাবস্থায় চিকিৎসাধীন আছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মেহেদী হাসান।

স্থানীয়রা জানান, স্থানীয় চাপইগাছী বিলের দখল এবং মসজিদের মাতব্বরি নিয়ে দীর্ঘদিন ধরেই দুইপক্ষের দ্বন্দ চলছিল। এর জেরে দুপুরে দুইপক্ষ আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে হতাততের এ ঘটনা ঘটে।

ওসি রতন বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষ পূর্ব দ্বন্দের জেরে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে দুইপক্ষের দুইজন ধারালো অস্ত্রের আঘাতে নিহত হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

SHARE