বাগেরহাটে অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি ॥ বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বাগেরহাট-মাওয়া মহাসড়কের পাশে একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত (৪০) এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ১০টার দিকে উপজেলার চাঁদেরহাট এলাকার যাত্রী ছাউনির পাশের একটি অর্জুন গাছে গলায় গামছা দিয়ে ঝুলতে থাকা অবস্থায় মৃতদেহটি উদ্ধার হয়। পুলিশ ময়না তদন্তের জন্য লাশটি বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। তবে এটি হত্যা না আতœহত্যা তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। তার পরনে চেক লুঙ্গি, ঘিয়ে রং এর হাফহাতা জামা রয়েছে। তার গায়ের রং কালো।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসম খায়রুল আনাম বলেন, বুধবার সকালে আনুমানিক ৪০ বছর বয়সী এক ব্যক্তির মৃতদেহ গাছে ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে মৃতদেহ গাছ থেকে নামিয়ে সুরতহাল করে। তার শরীরে কোন আঘাতের চি‎‎হ্ন পাওয়া যায়নি। মঙ্গলবার রাতের কোন এক সময়ে তিনি নিজে আতœহত্যা করে থাকতে পারেন অথবা কেউ তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়না তদন্ত ছাড়া নিশ্চিত করে এখনই কিছু বলা যাচ্ছে না। ময়না তদন্তের জন্য মরদেহটি বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।
তিনি আরও বলেন, মোল্লহাট উপজেলার গাওলা ইউনিয়নের চাঁদেরহাট ও গাওলা গ্রামের লোকজন মৃতদেহটি দেখেছে। তবে তারা কেউ তার পরিচয় জানাতে পারেনি। দূরে কোথাও বাড়ি বলে মনে হচ্ছে। তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

SHARE