কালীগঞ্জ ইউএনওসহ তিন কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

নয়ন খন্দকার, কালীগঞ্জ॥ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছাদেকুর রহমানসহ তিন কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে কালীগঞ্জ অফিসার্স ক্লাবের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়। বদলী হওয়া অন্য দুই কর্মকর্তা হচ্ছেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আইনাল হক ও একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা বদরুল আলম।
কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) যাদব সরকারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র আলহাজ মকছেদ আলী বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন। বিদায়ী ইউএনও ছাদেকুর রহমান, বিদায়ী সমাজ সেবা অফিসার আইনাল হক ও বিদায়ী একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা বদরুল আলম।
সংবর্ধনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ জাহিদুল করীম, মৎস্য কর্মকর্তা আব্দুল্লাহ মুহাম্মদ সাইদুর রহমান রেজা, সোনালী ব্যাংক ম্যানেজার এম এ করীম, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস, কালীগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নয়ন খন্দকার প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খোন্দকার শরিফা আক্তার।
উল্লেখ্য, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছাদেকুর রহমান পদোন্নতি পেয়ে এডিসি হিসেবে রাজবাড়ী জেলায়, সমাজ সেবা কর্মকর্তা আইনাল হক মহেশপুর উপজেলায় এবং একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা বদরুল আমিন বদলি হওয়ায় উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে তাদেরকে এ সংবর্ধনা প্রদান করা হয়। সে সময় বিদায়ী ইউএনও ছাদেকুর রহমানসহ অন্য দুই কর্মকর্তাকে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

SHARE