কোরবানিও করে দেবে বেঙ্গল

কয়েক বছর আগে থেকেই অনলাইনে কোরবানির গবাদিপশু বিক্রি চোখে পড়ার মতোই বেড়েছে। তবে এবার দেশে অনেকটা প্রথম হিসেবে অনলাইনে কেনা পশু কোরবানি করে দেবে বেঙ্গল মিট।

‘কোরবানির ফুল সার্ভিস’ নামের একটি সেবায় এবার প্রতিষ্ঠানটি কোরবানি দিয়ে প্রক্রিয়াজাত করে মাংস বাসায় পৌঁছে দেবে বেঙ্গল মিট।

ইতোমধ্যে সেবাটি নিয়ে অনলাইনে বিজ্ঞাপন দিয়েছে বেঙ্গল। সেই সঙ্গে সেবাটি অনেকের মধ্যে আলোচনারও জন্ম দিয়েছে।

নিজেদের ফেইসবুক পেইজে একটি পোস্টে বেঙ্গল লিখেছে, এই ঈদে আমরা দিচ্ছি সম্পূর্ণ কোরবানি সার্ভিস। আমরা আপনার পক্ষ থেকে আল্লাহ সুবহানাহু ওয়া তাআলার নামে কোরবানি দিয়ে, খাদ্য নিরাপত্তা মান নিশ্চিত করে মাংস প্রসেসিং এবং হাইজেনিকভাবে ও ফুড গ্রেড প্যাকে প্যাকিং করে পৌঁছে দিবো আপনার বাসায়।

এই পদ্ধতিতে ক্রেতাকে অবশ্য কিছু নিয়ম মানতে হবে। ক্রেতাকে অনলাইনে কোরবানির পশু পছন্দ করে সেই কোড নম্বর নিয়ে রাজধানীতে থাকা বেঙ্গল মিটের বুচার শপে গিয়ে মূল্য পরিশোধ করতে হবে। তারপর ক্রেতাকে একটি টোকেন দেওয়া হবে।

ঈদের দিন নামাজের পর সেই পশু কোরবানি দেবে বেঙ্গল। পরে তা প্রক্রিয়াজাত করে ক্রেতার বাসায় পৌঁছে দেবে। তবে এর জন্য ওই ক্রেতাকে পরেরদিন পর্যন্ত ধৈর্য্য ধরতে হবে। কারণ সেই কোরবানির মাংস বেঙ্গল পরের দিন পৌঁছে দেবে।

ইতোমধ্যেএমন সার্ভিস নিতে বেশ কিছু অর্ডার পেয়েছেন বলে জানিয়েছেন বেঙ্গল মিটের এক কর্মী। অর্ডার আরও পাবেন বলে তাদের প্রত্যাশা।

বেঙ্গল মিটের এমন কোরবানির ফুল সার্ভিস অর্ডার নিতে তাদের ওয়েবসাইট কিংবা ওয়েবসাইটে দেওয়া হটলাইন নম্বরে ফোন করে নেওয়া যাবে।

SHARE