বাংলাতে সানি লিওন

বিনোদন ডেস্ক: সানি লিওন! নামটার সঙ্গেই যেন জুড়ে থাকে সেনসেশন। হিন্দি মেনস্ট্রিম ছবিতে ইতিমধ্যেই ঝড় তুলেছেন তিনি। এ বার সেই সানি বাংলা ছবিতে কাজ করবেন।

ঠিকই পড়ছেন টলিউডে এন্ট্রি নিচ্ছেন সানি লিওন। সৌজন্যে পরিচালক স্বপন সাহা। তাঁরই আসন্ন ছবি ‘সেরা বাঙালি’। পরিচালক নিজেই খবরটি জানিয়েছেন। এই ছবির মাধ্যমেই টলিউডে পা রাখতে চলেছেন সানি। এই ছবিতে একটি আইডেম ডান্সে দেখা যাবে নায়িকাকে।
স্বপনবাবু জানিয়েছেন, আগামী ২৫ জুলাই মুম্বইতে তাঁর ছবির ওই আইটেম নম্বরের শুটিং সানি লিওনকে নিয়ে। কোরিওগ্রাফির দায়িত্বে রয়েছেন প্রভু দেবা। নতুন নায়ক-নায়িকাকে নিয়ে তৈরি এই সিনেমা আগামী পুজোতে রিলিজ করার টার্গেট নিয়েছেন পরিচালক। বিভিন্ন চরিত্রে এই ছবিতে অভিনয় করেছেন শক্তি কপূর, রাজপাল যাদব, রজতাভ দত্ত, কৌশিক বন্দ্যোপাধ্যায়, লাবণী সরকার প্রমুখ।

স্বপন সাহাই বাংলা ছবিতে সানি লিওনকে নিয়ে এলেন। সানিকে দিয়েই এই আইটেম নাম্বারটা করানোর কথা কি ভেবেছিলেন তিনি? স্বপনবাবুর কথায়, ‘‘আমার ছবিতে একটা আইটেম নম্বর দরকার ছিল। প্রযোজক সানি লিওনের জন্য চেষ্টা করেছিলেন। সেটা সম্ভব হয়েছে। আগামী ২৫ জুলাই মুম্বইয়ে শুটিংয়ে আমি থাকব।’’
হিন্দি সিনেমার পাশাপাশি এর আগেও সানিকে আঞ্চলিক সিনেমায় আইটেম নম্বর করতে দেখা গিয়েছে। এ বার পালা বাংলায়। সানিকে বাংলা ছবিতে দেখার অপেক্ষায় আপাতত দিন গুনছেন সিনেমাপ্রেমীরা।

সৌজন্য: আনন্দবাজার পত্রিকা

SHARE