বাগেরহাটে দুই যুবকের লাশ উদ্ধার

lash uddher
বাগেরহাট প্রতিনিধি॥ বাগেরহাটের চিতলমারি উপজেলার নদীর চর থেকে এক যুবকের গলাকাটা লাশ এবং সিএন্ডবি বাজার এলাকায় মহাড়কের পাশ থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলো, চিতলমারি উপজেলার পরানপুর গ্রামের মৃত মকবুল হোসেন শেখের ছেলে মাসুম শেখ ও মোরেলগঞ্জ উপজেলার ব্রাক্ষ্মনকাঠী গ্রামের সত্তার শিকদারের ছেলে বাপ্পি শিকদার।
চিতলমারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার সরকার জানান, মাসুম শেখ সোমবার রাতে স্থানীয় পরানপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন পাটক্ষেতে তার জবাই করা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠিয়েছে। নিহতের পরিবারের দাবি একই এলাকায় তার শ্বশুর বাড়ির লোকজনের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
অপরদিকে, বাগেরহাটের সিএন্ডবি বাজার এলাকায় মহাড়কের পাশ থেকে বাপ্পি শিকদার (২০) নামে ভাড়ায় চালিত মোটর াইকেল চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে বাগেরহাট সদর উপজেলার খুলনা-বাগেরহাট মহাসড়কের সিএন্ডবি বাজার শ্মশান ঘাট এলাকায় মহাড়কের পাশে পড়ে থাকা মৃতদেহটি উদ্ধার করা হয়।
নিহত বাপ্পীর পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার রাত সাড়ে ১০টার দিকে কচুয়া উপজেলার সাইনবোর্ড বাজার এলাকা থেকে ভাড়ায় যাত্রী নিয়ে বাগেরহাটের দিকে আসেন বাপ্পি। এরপর রাতে আর বাড়ি ফেরেনি তিনি।
মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে পুলিশ সিএন্ডবি বাজার এলাকায় মহাসড়কের পাস থেকে তার মৃতদেহ উদ্ধার করে। নিহতের মাথা এবং শরিরের বিভিন্ন স্থানে ধারল অস্ত্রের আঘাত আছে।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আজম খান জানান, পুলিশ লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মটরসাইকেল ছিনতাইকারী চক্রের সদস্যরা ভাড়ায় যাত্রী সেজে বাপ্পীকে হত্যার পর লাশ ফেলে রেখে গাড়িটি নিয়ে পালিয়ে গেছে।

SHARE